30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার সুস্থতা কামনা ও চলমান গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের রুহেম মাগফেরাত কামনা এবং আহতদের সুস্থতার জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করে বন্দর উপজেলা বিএনপি।

শুক্রবার (১৯ আগষ্ট) বাদ আছর বন্দর নবীগঞ্জ দরগাঁ মসজিদে মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল ও হাজী নুরুউদ্দিনের উদ্যোগে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এ মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলো, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি আয়সা সাত্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, যুববিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড. মতিন, শিশু বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন স্বপন, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু,

মহানগর বিএনপি নেতা মাজহারুল ইসলাম জোসেফ, কাউন্সিলর সুলতান আহম্মেদ, সাবেক কাউন্সিলর হান্নান সরকার, আল-মামুন, ফরিদ আহম্মেদ, আবুল, হৃদয়, সাফী, শহীদ মেম্বার, আলী আকবর, কানিজ ফাতেমা, রাবেয়া বেগম, মফিজ, দুলাল,

মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা, যুবদল নেতা আলী ইমরান শামীম, মানিক বেপারী, আলী হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ, সাইদুর রহমান, মহানগর শ্রমিক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, নবু হোসেন, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুন, সাধারণ সম্পাদক হাফেজ সিব্বির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ কায়ুম হোসেন সহ বন্দর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x