30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

খেলাঘর সোনারগাঁও উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শিশু কিশোরদের মেধা বিকাশ, বিজ্ঞান মনষ্ক করে গড়ে তোলা ও তাদের অধিকার নিয়ে কাজ করা দেশের প্রাচীন এবং বৃহত্তম সংগঠন খেলাঘর এর সোনারগাঁও উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন ও কমিটি গঠন করা হয়েছে।

‘সুন্দর স্বপ্নে গড়ে উঠুক বাংলাদেশ, প্রতিটি সকাল হউক চির উজ্জ্বল’- এই প্রতিপাদ্যে গত শুক্রবার বিকালে উপজেলার সনমান্দী ইউনিয়নের ৪৭নং ঈমানের কান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত।

উপজেলা খেলাঘর আসরের সভাপতি আজিজুল ইসলাম মুকুুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমানের সঞ্চালনায় কমিটি গঠন সম্মেলনে বক্তব্য রাখেন, দৈনিক সংবাদের চিফ রিপোর্টার সালাম জোবায়ের, শিশুতোষ অনুষ্ঠান ‘সিসিমপুর’ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর শাহ আলম, নারায়ণগঞ্জ জেলা খেলাঘরের সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, সাধারণ সম্পাদক ফারুক মহসিন, রূপগঞ্জ খেলাঘর আসরের সভাপতি লায়ন সালেহ আহমেদ, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন স্মিথ।

অন্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন, উপজেলা খেলাঘরের সম্পাদক মণ্ডলির সদস্য আনোয়ার হোসেন, মতিউর রহমান, সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, নুর নবী জনি, মোশাররফ হোসেন মিলন, মাসুদুর রহমান মাসুদ, নিহার রঞ্জন, ইকবাল রতন, আলেয়া আক্তার, ফারজানা আক্তার মনি, কাজল, সুলতানা রাজিয়া, মাহবুব আলম, সাংবাদিক রবিউল হুসাইন, সনিয়া আক্তার, ফারজানা আহসান জয়া প্রমুখ।

উপজেলা খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলনে আজিজুল ইসলাম মুকুলকে সভাপতি ও লায়ন রাজা রহমানকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন, রানা হাসান, ইমরান হোসেন পাভেল, কাউছার, শিখা রানি দাসসহ শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সম্মেলনে ঐতিহাসিক সোনারগাঁওকে নিয়ে শিশু শিক্ষার্থীরা পুঁথিপাঠ, ছড়া, কবিতা আবৃত্তি ও বঙ্গবন্ধুর ভাষণ পাঠ করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। এর আগে জাতীয় পতাকা ও খেলাঘরের পতাকা উত্তোলন করে সমবেত কণ্ঠে জাতীয় ও দলীয় সঙ্গীত পরিবেশন করেন নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x