31 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

না’গঞ্জের বর্তমান ও সাবেক ৩ সাংসদকে ওপেন চ্যালেঞ্জ দিলেন এ্যাড. টিপু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের বর্তমান ও সাবেক ৩ সাংসদকে ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু। কেন্দ্রীয় বিএনপির ঘোষিত লাগাতার কর্মসূচির অংশ হিসেবে বুধবার গোগনগর ইউনিয় বিএনপির উদ্যোগে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে তিনি নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান, ২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু ও ৩ আসনের সাবেক সাংসদ কাউছার হাসনাতকে বক্তব্যের মাধ্যমে এই চ্যালেঞ্জ করেন।

এসময়ে ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, আমরা জনগনের অধিকার আদায়ের কথা বলি বলে অবৈধ সরকারের এমপিরা বড় বড় কথা বলে। ঐ সোনারগায়ের সাবেক এমপি বলছে বিএনপি নেতাদের জি¦বহা কেটে দিবে। আমরা ঐ কাউছার হাসনাতকে উদ্দেশ্য করে বলতে চাই তুমি একজন মাদকাশক্ত। তুমি বিএনপি নেতাদের জি¦বহা  কাটতে পারবে না, চ্যালেঞ্জ ছুড়ে দিলাম। তুমি প্রশাসন ছাড়া রাজপথে আসো, দেখি তুমি জি¦বহা কাট্ নাকি আমরা বিএনপি নেতা তোমাকে প্রতিহত করতে পারি সেটাই দেখা যাবে।

আরেক এমপি নজরুল ইসলাম বাবু যে ডাকাতদের সরদার। অবৈধ পথে বিনা ভোটে এমপি হয়েছে। উনি বলে শেখ হাসিনার সাথে খালেদা জিয়ার তুলনা হয় কিনা। আমি নজরুল ইসলাম বাবুকে বলতে চাই আরে মিয়া আপনারে নেত্রী বাকশাল কায়েম করতে চায়, এক নায়কতন্ত্র কায়েম করতে চায়,দেশের মানুষের পেটে লাথি মারছে চায়। আর খালেদা জিয়া অসুস্থ্র থাকার পরেও, কারাগারে থাকার পরেও জনগনের পক্ষে কথা বলার জন্য বিএনপি নেতাদের পাঠিয়েছে। তাহলে কে জনগনের পক্ষে খালেদা জিয়া নাকি শেখ হাসিনা। নজরুল ইসলাম বাবু আপনাকে হুশিয়ার করে বলে দিতে চাই আগামী দিনে যদি খালেদা জিয়াকে নিয়ে উল্টোপাল্টা কোন কথা বলেন, অপধার্থর মত কথা বলেন। তাহলে আপনি নারায়ণগঞ্জের উপর দিয়ে আড়াইহাজার যান। বিএনপি নেতারা জানে কিভাবে আপনাকে উচিৎ শিক্ষা দিতে হয়।

আরেকজন কথায় কথায় বলে খেলা হবে খেলা হবে খেলা হবে। আরে ভাই আপনাকে কে খেলা শিখিয়েছে। আপনার কোচ কে। আমরা বিএনপি নেতারা একটাই খেলা শিখেছি জনগনের পক্ষে কথা বলার জন্য, জনগনের অধিকার আদায়ের জন্য আমরা এই খেলা শিখেছি। আপনি যদি জনগনের পক্ষে কথা বলতে চান তাহলে রাজপথে আসেন, পুলিশ প্রশাসন রেখে আসেন, দেখি কে জিতে আমরা না আপনি।

নারায়ণগঞ্জের একজন এমপি শুধু বলে খেলা হবে, আমরা জনগনের মৌলিক অধিকার আদায়ের জন্য রাজপথে আন্দোলনের খেলা শিখেছি। আমরা তাকে বলতে চাই প্রশাসন ছাড়া রাজপথে আসুন। দেখি জনগনের অধিকার আদায়ের এই খেলায় কে জিতে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x