30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

নিখোঁজ শিশু আয়েশার সন্ধান চায় পরিবার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সিদ্বিগঞ্জ থানার আড়াই বছরের শিশু আয়েশা সিদ্দিকা মানহার সন্ধান চায় পরিবার।

গত মঙ্গলবার(আগষ্ট) দুপুর ১২টায় সিদ্বিগঞ্জের ১০ নং ওয়ার্ডের আরামবাগ এলাকা থেকে নিখোঁজ হয় আয়েশা।

নিখোঁজ আয়েশার পিতা সিদ্বিগঞ্জের আরামবাগের জামাল ভূঁইয়ার বাড়ির ভাড়াটিয়া হাসান চৌধুরী(৩২) বাদী হয়ে একটি সাধারণ ডায়রি করেন। যার নম্বর ১৫৯৬,তারিখ ৩০/০৮/২০২২। এছাড়াও র‌্যাব-১১ এর আইনগত সহযোগিতা চেয়ে আবেদন করেছে হাসান চৌধুরী।

নিখোঁজ আয়েশার পিতা হাসান জানায়,গত ৩০ আগষ্ট বেলা অনুমান ১২টার সময় আমার একমাত্র মেয়ে আয়েশা সিদ্দিকা মানহা(২ বছর ৮ মাস) বাসার সামনে রাস্তায় খেলা করতেছিল।তার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিলো না। পরবর্তিতে আয়েশাকে  সকল বাড়ী ও সম্ভব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। কিন্তু স্থানীয় লোকজন আমাকে জানায় যে, বৃষ্টি হিজড়া ও তার সহযোগী অজ্ঞাতনামা হিজড়াগন আয়েশাকে নিয়ে গিয়েছে। আমার মেয়ে ও বৃষ্টি হিজড়াকে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করিয়াও আমার মেয়ের কোন সন্ধান পাওয়া যায় নাই। এই ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় ও র‌্যাব-১১ এর কাছে সহযোগিতা চেয়েছি।

নিখোঁজ আয়েশা সিদ্দিকা মানহার দেহের বর্ণনা :লম্বা ২’৬” ফুট। গায়ের রং ফর্সা। মুখ মন্ডল গোলাকার। মাথার চুল ফেলানো। পরনে সাদা সেন্টো গেঞ্জি ও সবুজ রংয়ের প্যান্ট।

উল্লেখ্য যে এলাকাবাসী জানায়,২০১৮ সালে পুলিশের গাফলতির কারনে গোদনাইল প্রাথমিক স্কুলের ৩য় শ্রেনীর শিক্ষার্থী রোকসানা অপহরণ হয়ে ধর্ষণের শিকার মারা যায়। তার লাশ কাইকারটেক ব্রিজের ঢাল থেকে। যার মামলা নং ৫৩, তারিখ ২৭/১/২০১৮।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x