1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

বন্দরে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার চালকসহ পলাতক ৩

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৬৩ Time View
fansi
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঢাকা গামী একটি বিকল প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। ওই সময় পুলিশের উপস্থিত টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে গাড়ী চালকসহ ৩ মাদক ব্যবসায়ী।

শুক্রবার (১৯ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় বন্দর থানার মদনপুরস্থ এশিয়ান হাইওয়ে রোডের আলামিনের মিষ্টির দোকানের সামনে থেকে ওই ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে মাদক  পলাতক গাড়ী চালক ও অজ্ঞাত নামা দুই মাদক ব্যবসায়ীসহ তিন জনকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং-৩১(৮)২২।

তথ্য সূত্রে জানা গেছে, কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলমসহ তার সঙ্গীয় র্ফোস ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরমোড় এলাকায় যানবাহন নিয়ন্ত্রন ও যানজট নিরসনের ডিউটিতে নিয়জিত কালে শুক্রবার বেলা সাড়ে ১১টায়  ঢাকা মেট্রো গ ১২-৮৫৪৭ নাম্বারে ঢাকা গামী একটি প্রাইভেটকার এশিয়ান হাইওয়ে রাস্তায় বিকল হয়ে পরে।

ওই সময় এশিয়ান হাইওয়ে রাস্তা যানজট নিরশন কাজে দায়িত্বরত উল্লেখিত পুলিশ উক্ত প্রাইভেটকারটি ঠেলে রাস্তার উত্তর পাশে বিসমিল্লাহ সুইট মিষ্টির দোকানের সামনে নিয়ে আসলে ওই সময় অজ্ঞাত নামা চালকসহ াঝ্হাত নামা আরো ২ মাদক ব্যবসায়ী কৌশলে ছটকে পরে। পরে গাড়ী ঢালার মধ্যে একটি বড় স্কুল ব্যাগে রক্ষিত ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক বহনকৃত প্রইভেটকারটি জব্দ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL