1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষার্থীদেরকে সৎ, চরিত্রবান ও দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানালেন ধর্মমন্ত্রী ইসলামপুরে ধর্মমন্ত্রীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জে কুষ্ঠ বিষয়ক আলোচনা সভা এ যেন সাখাওয়াতের রাজনীতিতে ভড়াডুবি ধর্ম মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ‘পিস্তল’সহ আটক দুই বক্তাবলী লক্ষীনগরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনায় আটক ১ ইসলামপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক  জামালপুরে পানিবন্দি ১০ হাজার মানুষ, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সাব্বির আলম হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহন সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

বন্দরে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার চালকসহ পলাতক ৩

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৬৯ Time View
fansi
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঢাকা গামী একটি বিকল প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। ওই সময় পুলিশের উপস্থিত টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে গাড়ী চালকসহ ৩ মাদক ব্যবসায়ী।

শুক্রবার (১৯ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় বন্দর থানার মদনপুরস্থ এশিয়ান হাইওয়ে রোডের আলামিনের মিষ্টির দোকানের সামনে থেকে ওই ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে মাদক  পলাতক গাড়ী চালক ও অজ্ঞাত নামা দুই মাদক ব্যবসায়ীসহ তিন জনকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং-৩১(৮)২২।

তথ্য সূত্রে জানা গেছে, কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলমসহ তার সঙ্গীয় র্ফোস ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরমোড় এলাকায় যানবাহন নিয়ন্ত্রন ও যানজট নিরসনের ডিউটিতে নিয়জিত কালে শুক্রবার বেলা সাড়ে ১১টায়  ঢাকা মেট্রো গ ১২-৮৫৪৭ নাম্বারে ঢাকা গামী একটি প্রাইভেটকার এশিয়ান হাইওয়ে রাস্তায় বিকল হয়ে পরে।

ওই সময় এশিয়ান হাইওয়ে রাস্তা যানজট নিরশন কাজে দায়িত্বরত উল্লেখিত পুলিশ উক্ত প্রাইভেটকারটি ঠেলে রাস্তার উত্তর পাশে বিসমিল্লাহ সুইট মিষ্টির দোকানের সামনে নিয়ে আসলে ওই সময় অজ্ঞাত নামা চালকসহ াঝ্হাত নামা আরো ২ মাদক ব্যবসায়ী কৌশলে ছটকে পরে। পরে গাড়ী ঢালার মধ্যে একটি বড় স্কুল ব্যাগে রক্ষিত ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক বহনকৃত প্রইভেটকারটি জব্দ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL