30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

বাংলাদেশকে দুর্নীতির আখড়ায় পরিনত করেছে আওয়ামী সরকার: জিয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল।

সোমবার (১৫ আগষ্ট) বাদ আছর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই মিলাদ ও দোয়ার অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মহানগর ওলামা দলের সাংগঠনিক সম্পাদক কাইয়ুম। এ মিলাদ ও দোয়ার সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক ৩ বারের সাংসদ এ্যাড. আবুল কালামের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে জিয়াউর রহমান জিয়া বলেন, ক্ষমতাশীন দল উন্নয়নের নামে দেশে এখন লুটপাটের রাজনীতি চালিয়ে যাচ্ছে। বাংলাদেশকে দুর্নীতির আখড়ায় পরিনত করেছে আওয়ামী সরকার। দেশ থেকে গতন্ত্রকে দেউলিয়া করে শেখ হাসিনা একনায়কতন্ত্র কায়েম করতে চাইছে।

আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক তার সুযোগ্য উত্তরসূরি তারেক রহমানের নেতৃত্বে এই দেশে আবারও গণতন্ত্র ফিরিয়ে আনবো। পুলিশের উপর ভর করে অনেক ক্ষমা দেখিয়েছেন, পারলে একা আসেন পালাবার পথ খোজে পাবেন না। আপনাদের বিদায়ের ঘন্টা বেজে গেছে, আর বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না।

মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় এই মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলো, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাবেল, মেহেদী হাসান, মাকিদ মোস্তাকিম শিপলু, নাসিক ১১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, যুগ্ম-সম্পাদক আব্দুল হাসিব, হোসেন লিয়ন, রাজু হোসেন রাজু, প্রচার সম্পাদক দুলাল হোসেন, কোষাধক্ষ নাছির উদ্দিন,

সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক জুয়েল হোসেন,আব্দুর রশিদ হাওলাদার, নুরে আফছার শাওন, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব পাপ্পু, যুগ্ম-আহবায়ক আলভী,

মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা শাহীনুর ইসলাম সুমন, শিপলু, মমিন, সুমন দেওয়ান, সোহেল, সজীব, আশিক, ওয়াসিম, জাকির উল্লাহ চৌধুরী, আবির দেওয়ান, জাকির, কাউছার আহম্মেদ, হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আকাশ আহম্মেদ বাছির, বন্দর থানা হৃদয় সহ মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x