31 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদলের পক্ষ থেকে ইব্রাহীম সরকারের শুভেচ্ছা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ১লা সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীসহ নারায়ণগঞ্জ জেলার সর্বস্তরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম সরকার।

বুধবার (৩১ আগষ্ট) এক বিবৃতিতে শুভেচ্ছা জানিয়ে জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম সরকার বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীসহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর জাতির এক মহা ক্রান্তিলগ্নে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশের মানুষের হারিয়ে যাওয়া গনতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

তিনি আরো বলেন, বাংলার মানুষের অধিকার হরণ করেছে বর্তমান স্বৈরাচারী সরকার। দেশের সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করতে গিয়ে বিএনপির চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ জালিম সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা অপরাধে মিথ্যা মামলায় কারারুদ্ধ অবস্থায় গৃহবন্দী হয়ে অন্ধকার প্রকোষ্ঠে দিন কাটিয়েছেন দীর্ঘদিন। তার শারীরিক অবস্থা ভালো না।

আল্লাহ পাকের দরবারে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও শারীরিক সুস্থতা কামনা করছি। তাই প্রতিষ্ঠাবার্ষিকীর আমাদেরকে শপথ নিতে হবে দেশের হারানো গণতন্ত্র প্রতিষ্ঠা করা, আর সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পরতে হবে। সকলকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন। (সংবাদ বিজ্ঞপ্তি)

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x