30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

রক্তচক্ষুর ভয়ে রাজপথ ছাড়ার মত কাপুরুষ জিয়ার সৈনিকেরা নয়: সাগর প্রধান

দ্যা বাংলা্ এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তুর বাসায় বিনা কারণে পুলিশি অভিযানের নামে হয়রানী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাগর প্রধান।

সোমবার (১৫ আগষ্ট) এক বিবৃতিত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধান এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিত্বে তিনি আরও উল্লেখ করেন, আমার জানামতে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু রাজনৈতিক সকল মামলায় জামিনে আছে। সেই সাথে আইনের চলমান ধারায় তার রাজনৈতিক প্রতিটি মামলায় আদালতে হাজিরা দিয়ে যাচ্ছেন। তবুও কেন সরকারের পেটুয়া বাহিনী সাদা পোশাকে অভিযানের নামে বাড়িতে গিয়ে শিশু ও নারীদের সাথে অশোভন আচরণ, বাড়িঘরে বেপরোয়া হামলা চালিয়ে ভাংচুর করে আতংক সৃষ্টি করেছে।

জিয়ার সৈনিকদের এই ভাবে ভয়ভীতি দেখিয়ে হাসিনা সরকার কখনই রাজপথ থেকে সড়াতে পারেনি এবং ভবিষ্যত্বেও পারবেনা। আমরা দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য রাজপথে থেকে জনগনকে নিয়ে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি। যতদিন এই অবৈধ সরকারের পতন না হবে ততদিন আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো। কোন রক্তচক্ষুর ভয়ে রাজপথ ছাড়ার মত কাপুরুষ জিয়ার সৈনিকেরা নয়। আমি মহানগর যুবদলের পক্ষ থেকে অভিযানের নামে বিনা করনে হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অবিলম্বে এসকল হয়রানি বন্ধ করারও আহবান করছি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x