30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

ষরযন্ত্র না করে মানুষের পাশে থাকুন : ভিপি রনি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভিপি জামির হোসেন রনি ।

এসময় সভাপতি তার বক্তব্যে বলেন, বেগম ফজিলাতুন্নেছা মুজিব একজন মহিয়ষী নারী ছিলেন। বাংলাদেশের স্বাধীনতার প্রতিটি ক্ষেত্রে রয়েছে তার অসামান্য অবদান। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তাকে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করা হয়। অনেক হত্যাকারী আজও বিদেশে লুকিয়ে রয়েছে। আমরা সে সকল হত্যাকারীদের দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

তিনি আরও বলেন, আজকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের উন্নয়নে নিরলস কাজ করে চলেছেন। কিন্তু একটি কুচক্রী মহল তার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা সবসময় রাজপথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

আমরা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে করোনাকালীন ও বন্যার সময় সাধারণ মানুষের পাশে থেকে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। যতটুকু সম্ভব সহযোগিতা করেছি। তাই ষড়যন্ত্রকারীদের বলবো, ষড়যন্ত্র না করে সাধারণ মানুষের পাশে দাঁড়ান। আমরা রাজনীতি পদ-পদবির জন্য করিনা, সাধারণ মানুষের সেবার জন্য করি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল খানের সঞ্চালনায়   এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ অলিভ আহাম্মেদ, ফারজানা হোসেন ইমু, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আসিফ আহাম্মেদ আনিস, জাহিদ হোসেন, বাবুল হোসেন, মুজাহিদুল ইসলাম আলিফ, বাস্তব সাহা,

সিডনী চৌধুরী, রতন সিকদার, মোঃ মহিউদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম, মোঃ শিপন হোসেন শিপু, মোঃ সাব্বির খান, দ্বীন ইসলাম প্রমুখ। বক্তব্য শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x