32 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

সোনারগাঁয়ে বিদেশি অস্ত্রসহ র‌্যাবের জালে ৬

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদেশি অস্ত্রসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা।

এর আগে শুক্রবার দিনগত রাতে পূর্বভবনাথপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ছোরা, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল ও দুটি তালা ভাঙার শাবল উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সাখাওয়াত হোসেন রনি (২৫), মো. সোহেল (৩২), মো. শহিদুল ইসলাম (২৬), আল আমিন (২৩), মো. ইসমাইল (৩৮) ও সুজয় দে (৩০)।

র‌্যাব জানায়, আটকরা গত ৬ এপ্রিল ও ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটক সাখাওয়াত হোসেন রনির বিরুদ্ধে আড়াইহাজার থানায় তিনটি ও সোনারগাঁও থানায় একটি, মো. সোহেলের বিরুদ্ধে আড়াইহাজার থানায় তিনটি, সোনারগাঁ থানায় একটি ডাকাতি ও একটি মাদক মামলা, মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে ধামরাই থানায় একটি অস্ত্রসহ ডাকাতি ও দুটি ধর্ষণ ও বিভিন্ন থানায় চারটি অস্ত্রসহ ডাকাতি মামলা, সুজয় দের বিরুদ্ধে গোপালগঞ্জ থানায় একটি চুরি ও মকছেদপুর থানায় একটি ধর্ষণসহ হত্যা মামলা রয়েছে।

র‌্যাব আরও জানায়, সাখাওয়াত হোসেন রনি নিজেকে কাঁচপুর এলাকায় ‘বন্ধু ড্যান্স একাডেমি’ নামের একটি ড্যান্স গ্রুপের গ্র্যান্ড মাস্টার হিসেবে পরিচয় দিয়ে থাকেন। বিভিন্ন সময়ে বিয়ে, জন্মদিন বা অন্যান্য সামাজিক অনুষ্ঠানের কনসার্ট নামে বিভিন্ন প্রবাসী বা ধনী ব্যক্তিদের বাড়ি টার্গেট করে ভিকটিমের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। পরে তার টার্গেট করা বাড়িগুলোতে পরিকল্পনা করে ডাকাতি করতেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x