1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

স্বেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগরের আলোচনা সভা ও কেককাঁটা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৭০ Time View
schasebok dol

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: “হটাও মাফিয়া বাঁচাও দেশ”- টেইক ব্যাক বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে আলোচনা সভা ও কেককাঁটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ আগষ্ট) বিকাল ৩টায় নগরীর কালির বাজারস্থ নারায়ণগঞ্জ মহানগরের অস্থায়ী কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নারায়ণগঞ্জ মহানগর এর আয়োজনে অনুষ্ঠিত হয় এ আলোচনা সভা ও কেককাঁটা অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাফিজুল রহমান পাভেল।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছা সেবক দলের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া এ সময় বলেন, আমরা স্বেচ্ছা সেবক দলের নেতাকর্মীরা আগমীর রাজনীতিতে রাজ পথ দখল করবো। আমরা সবাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামবো। শহিদ জিয়াঊর রহমান ৪২ বছর আগে এই স্বেচ্ছঅ সেবক দল গঠন করেছিলেন। তার একটিই ঊদ্দেশ্য ছিলো বাংলাদেশের জনগনের জন্য, তাদের পাশে থাকার জন্য। মানুষের পাশে থাকতেই এই স্বেচ্ছাসেবক দল গঠন করেছিলো। আমরা ১৮ কোটি জনগনের পাশে স্বেচ্ছাসেবক দল আছি।

তিনি আরও বলেন, বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনকে এক সাথে নিয়ে আমরা নারায়ণগঞ্জের রাজ পথ দখল করবো। আমরা এই সরকার পতনের আন্দোলনে এক হয়ে মাঠে নামবো। সরকারের বিরুদ্ধে বললে অনেক কিছুই বলা যায় তাই আমি বলতে চাই সরকার যে নীল নকশা তৈরী করেছে সাধারন মানুষদেরকে হয়রানি করার জন্য।

আজকে শুক্রবার একটি হজে¦ও সমান দিন সেই দিনের বিদু্যুত পাইনা আমরা। ছুটির দিনে সকল কল-কারখানা, অফিস আদালত বন্ধ হওয়া সত্বেও আমরা পরিবার পরিজন নিয়ে এই ছুটির দিনে বিদ্যুত-গ্যাস পাইনা। সরকার প্রতিদিন ১ ঘন্টা বন্ধ রাখার ঘোষণা করলে দিনে ৫/৭ ঘন্টা বিভিন্ন এলাকার বিদ্যুত থাকছেনা।

বাংলাদেশের সম্পাদ গ্যাস-বিদ্যুত আমাদের কাছ থেকে নিয়ে যাওয়া হচ্ছে। এই দেশ থেকে ভারতের সকল সুবিদা দিচ্ছে। ৭৮ বয়সী একজন বৃদ্ধা আমাদেও নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্ধি করে রেখেছেন। দেশে কোন গণতন্ত্র নাই। তারেক রহমানকে দেশে ঢুকতে দিচ্ছেন না, তার পাসপোর্ট আটকে দিয়েছেন। বড় বড় বুলি বাদ দিয়ে খেুন আপনার মন্ত্রীরা এখন কি বলছে। এক মন্ত্রীতো বঙ্গবন্ধুকে জাহান্নামেই পাঠিয়ে দিয়েছে। আপনার পররাষ্ট্রমন্ত্রী মোমেন বলেন পচাাত্তোরের হাতিয়ার গর্জে ঊঠুুক আরেকবার। একদিন শেখ হাসিার কাছে শুনবেন বাংলাদেশের যোগ নেত্রী বেগম খালেদা জিয়া।

উক্ত অনুষ্ঠানে এ সময় আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছা সেবক দলের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মশু, সিনিয়র যুগ্ন আহবায়ক নুর ইসলাম শাওন, যুগ্ন সম্পাদক আব্দুল হালিম, সহ-সাধারন সম্পাদক রাজু আহমেদ।

সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ জাকির হোসেন, বন্দর উপজলোর আহবায়ক মোঃ মনির হোসেন, সদস্য সচিব জুয়েল হোনে।

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছঅসেবক দলের আহবায়ক মোঃ শরীফ হোসেন, যুগ্ন আহবায়ক নাছির হোসেন. রশিদ হাওলাদার, সদস্য সচিব জুয়েল হোসেন, সদর উপজেলার যুগ্ন আহবায়ক আলতাব হোসেন, আলামিন, সদস্য মোঃ হাসান সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে কেক কেঁটে দিবসটি পালন করেন নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL