31 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

অপসাংবাদিকতা সমাজ ও দেশের জন্য ক্ষতিকর : এমপি খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা সংলগ্ন বাড়ি মজলিশ এলাকায় এমদাদ ম্যানশনের ২য় তলায় রবিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ সিটি প্রেসক্লাবের প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

প্রধান আলোচক হিসেবে নাঃগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান পিপিএম,কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আহসান উল্লাহ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম অংশে ফিতা কেটে কার্যালয় পরিদর্শণ করেন উপস্থিত নেতৃবৃন্দ এবং অনুষ্ঠানের ২য় অংশে নিকটস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে কেক কেটে সোনারগাঁ সিটি প্রেসক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এমপি লিয়াকত হোসেন খোকা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা বলেন, ‘সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ। জনমত সৃষ্টিতে সাংবাদিকরা কার্যকর ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হন। সোনারগাঁয়ের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের সহায়তা চাই। মহান এ পেশার মর্যাদা যাতে অক্ষুন্ন থাকে সেজন্য সকলে সচেষ্ট থাকবেন বলে আমার বিশ্বাস। অপসাংবাদিকতা সমাজ ও দেশের জন্য ক্ষতিকর। তাই কতিপয় অপসাংবাদিকদের বিষয়ে প্রকৃত সাংবাদিকদের সজাগ থাকার অনুরোধ জানাচ্ছি’।

সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সভাপতি দ্বীন ইসলাম অনিক ও সাধারণ সম্পাদক নুর নবী জনির সার্বিক আয়োজনে এসময় সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মামুন মোল্লা, শহীদুল্লাহ রাসেল, মঈন আল হোসাঈন, যুগ্ম-সম্পাদক দ্বীন ইসলাম হীরা, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান অভি, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, অর্থ সম্পাদক সুমন হাসান, প্রচার সম্পাদক মোঃ মিঠু আহম্মেদ, দপ্তর সম্পাদক মিমরাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক লিটন বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক এড. ফিরোজ আহম্মেদ, ক্রীড়া সম্পাদক কাউসারুল মামুন রাজু,সদস্য জাহাঙ্গীর সিকদার, সাজেদা আক্তার, সোলাইমান আহম্মেদ পাভেল,সোহেল প্রধান, মাসুম বিল্লাহ ও স্বপন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x