34 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

অসুস্থ রোগীদের চেক দিলেন আইভী

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ১৪ জন দুরারোগ্য রোগীর হাতে ৭ লাখ টাকার চেক তুলে দিয়েছেন। শহর সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে অসুস্থ এসব রোগীদের হাতে এই চেক প্রদান করা হয় ।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মেয়র আইভী তার নিজ কার্যালয়ে এসকল চেক তুলে দেন। এসময় আরও উপস্থিত ছিলেন, শহর সমাজসেবা কর্মকর্তা একেএম সাইফুল ইসলাম, সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি শামসুজ্জামান পাশা প্রমুখ। 

মেয়র আইভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের সেবার জন্য এই সহায়তা চেক প্রদান করেছেন। এই সরকার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে অসুস্থ এবং পীড়িত মানুষের জন্য সহায়তা চেক প্রদান করেছেন প্রধানমন্ত্রী। শুধু অসুস্থ রোগীকেই সহায়তা করা হচ্ছে এমন নয়, কেউ যদি মারা যান তার নমিনীর হাতেও অর্থ সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন তিনি মানুষের সেবায় পাশে থাকতে পারেন।

চেক প্রাপ্ত রোগীরা হলেন, দিবা শায়লা, ফরিদা বেগম, নাজিমুদ্দিন ভুইয়া, ছালমা আলী, রাকিব হোসেন, হোসনে আরা বেগম, শম্ভু মন্ডল, আনোয়ার হোসেন, মজিবর হাওলাদার, মামুন, আশিক, জামাল হোসেন, সাফিয়া বেগম, ফখর উদ্দিন সরকার।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x