1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : Jahiduz zaman shahajada :
  3. [email protected] : Skriaz30 :
  4. [email protected] : test37701668 :
  5. [email protected] : test8672490 :
  6. theb[email protected] : The Bangla Express : The Bangla Express
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৮:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ঢাকা মহাসমাবেশে নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের তাক লাগানো শো-ডাউন দেশব্যাপী বিএনপি ও জামাতের অগ্নি সন্ত্রাস ও সহিংস ঘটনার প্রতিবাদে ইসলামপুরে নারীদের নিয়ে পৌর মেয়রের শান্তি সমাবেশ শারদীয় দূর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুকুলের মায়ের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামী লীগের   গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত আন্তর্জাতিক প্রবীণ দিবসের আলোচনা অনুষ্ঠিত কমিউনিটি ক্লিনিক স্থাপন করে শেখ হাসিনা দেশ বিদেশে প্রশংসিত: ধর্ম প্রতিমন্ত্রী মুকুলের মায়ের মৃত্যুতে বিএনপির মহাসচিবের শোক মুকুলের মায়ের মৃত্যুতে মহানগর বিএনপির শোক জামালপুর -২ আসনে নৌকার মাঝি হতে চান মেয়র, আব্দুল কাদের শেখ

ওরা কাপুরুষ পুলিশকে সাথে নিয়ে পিছন থেকে হামলা করে: সাগর প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ Time View
sagor prodhan

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: কেন্দ্রীয় ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কর্মসূচি সফল করার উদ্দেশ্যেবিক্ষোভ মিছিল নিয়ে প্রতিবাদ সমাবেশে যোগদান করেন মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধান।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে যোগদান করেন।

এর আগে খানপুর হাসপাতালের সামনে মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা জড়ো হতে শুরু করেন। পরে সাগর প্রধানের নেতৃত্বে যুবদল নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মহানগর বিএনপির সমাবেশস্থলে যোগদান করেন।

এ সময়ে সাগর প্রধান বলেন, দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনে বিএনপির মিছিলে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা হামলা করে শত শত নেতাকর্মীদের আহত করেছে। এর বিচার এই দেশের মাটিতেই হবে। কোন অপশক্তি এই বিচার থামাতে পারবে না।

তিনি আরও বলেন, জনগনকে সাথে নিয়ে দেশের গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে আমরা নেমেছি। ওরা কাপুরুষ পুলিশকে সাথে নিয়ে পিছন থেকে হামলা করে। ক্ষমতা থাকলে পুলিশ ছাড়া আসো সুস্থ্য হয়ে ফিরে যেতে পারবে না। আমাদের কিছুই করা লাগবে না। যেভাবে তোমরা নিত্য প্রয়োজনী দ্রব্যমূল্যের উর্ধ্বগতি করে জনগণকে চুষে খাচ্ছ। জনগনই তোমাদের বিচার করবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL