33 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

জনগনের ম্যান্ডেট নিয়ে আসছি, জনগনের জন্য কাজ করতে :আইভী

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক সিও আবুল আমিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন। এদিন সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে নাসিকের সকল কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জনগনের ম্যান্ডেট নিয়ে আসছি জনগনের জন্য কাজ করতে। এতকিছুর পরেও অনেক কর্তাব্যক্তিরা নিজেদের চেয়ারে বসে বিশাল কিছু মনে করেন। অথচ আমি নিজে ২০ বছর জনপ্রতিনিধি থাকার পরেও নিজের চেয়ারের ক্ষমতা কতটুকু সেটাই বুঝলাম না। জনগন ঠিকই আমাকে পছন্দ করে। কারন আমি জনগনের জন্য কাজটা করে দেই। তাদের সেবা নিশ্চিতের জন্যেই আপনাদের উপর রাগ হই।

মেয়র বলেন, ২০১১/১২ সালের দিকে আমার বেতন আসলো। সবাই বলছিলো এই টাকা দিয়ে বাচ্চাকে প্রাইজবন্ড কিনে দেই। কিন্তু আমি বললাম না, এটা দিয়ে আওয়ামী লীগের অফিস মেরামত করতে হবে। তখন এই শহরে কত রথী মহারথী আর কোটিপতিরা ছিলো, তারা এক টাকাও দেয়নি। আমি আমার বেতনের টাকা দিয়ে কাজ করেছি।

আমরা যারা বেতন নিচ্ছি তাদের দায়বোধ থেকে কাজ করতে হবে। এই নাসিকের দারোয়ান পিয়ন থেকে সিও এবং আমি পর্যন্ত সবাইকে এই দায়িত্বটা মাথায় নিয়ে কাজ করতে হবে। আমি যদি প্রতিদিন একেক ওয়ার্ডে ঘুরতাম তাহলে মানুষ আমাকে আরও ভালোবাসতো। কিন্তু প্রজেক্টগুলোর কারনে আর আপনাদের কাজ ঠিকভাবে দেখভাল করার কারনে আমিও আমলাদের মত সকাল থেকে বিকেল পর্যন্ত অফিস করতে বাধ্য হই। আর কোন রাজনৈতিক পদধারী জনপ্রতিনিধি এতটা সময় অফিসে দেয় বলে মনে হয় না।

অনুষ্ঠানে নাসিকের নগর পরিকল্পনাবিদ মঈনুল ইসলামের সঞ্চালনায় ও নির্বাহী কর্মকর্তা শহীদুল ইসলামের সভপতিত্বে আরও বক্তব্য রাখেন, সাবেক সিও আবুল আমিন সহ কাউন্সিলরবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x