31 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

দেশেকে দুর্নীতির মহাউৎসবে পরিনত করেছে: খোকন

#এদেশে আবারো জনগনের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সরকার গঠন হবে: রনি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন বলেন, এই ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য আর কত মায়ের বুক খালি করবে হাসিনা সরকার তা আমরা জানতে চাই। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে মানুষের ভোটাধিকার, মৌলিক অধিকার হরন করে নেয়। সেই সাথে দেশেকে দুর্নীতির মহাউৎসবে পরিনত করেছে। পুলিশ দিয়ে প্রকাশ্যে শাওনকে যেভাবে গুলি করে হত্যা করা হয়েছে। তাদের বিচার এই দেশের মাটিতেই হবে। কোন অপশক্তি জনগনের এই বিচারকে বন্দ করতে পারবে না। শাওনের রক্ত বৃথা যাবে না। এই রক্তের বিনিময়েই দেশের মানুষ তাদের গণতন্ত্রকে ফিরে পাবে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যুবদল নেতা শাওন হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা যুবদল আহবায়ক এসব কথা বলেন।

এর আগে জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে এই বিক্ষোভ মিছিলটি ভূইগড় বাস ষ্ট্যান্ড থেকে শুরু করে সাইনবোর্ড গিয়ে শেষ হয়।

এ সময় জেলা যুবদলের নেতৃবৃন্দরা সরকার বিরোধী শ্লোগানের পাশাপাশি যুবদল নেতা শাওন হত্যার বিচার দাবি করেন। 

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, এই অবৈধ সরকার জনগনের গণতন্ত্রকে ছিনিয়ে নিয়ে গুম, খুন, মামলা দিয়ে পুলিশের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। এখন পুলিশকে দিয়ে গুলি করে পাখির মত মানুষকে হত্যা করছে। আর কত রক্ত নিলে এই স্বৈরাচার সরকার মানুষের অধিকার ফিরিয়ে দিবে।

https://www.youtube.com/shorts/Ienm5r9qAaU

ক্ষমতার লোভে পরে সাধারণ মানুষের বুকের তাঁজা রক্তের উপর দাড়িয়ে আছে। আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই নিশি রাতের সরকার আর নাই দরকার। এদেশে আবারো জনগনের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সরকার গঠন হবে। তাই নির্দলীয় তত্ত্বাধায়ক সরকারের অধিনে আমরা নির্বাচন দাবি করছি। সেই সাথে আমাদের গণতন্ত্রের মাকে নি:শর্তে মুক্তি দাবি করছি।

এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ও এর আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x