30 C
Nārāyanganj
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

দৌলত মেম্বারের স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সহ সভাপতি ও গোগনগর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার মরহুম দৌলত হোসেন মেম্বারের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৩ সেপ্টেম্বর বিকালে চর সৈয়দপুর কবরস্থান রোড (কাঁচা বাজার) যুব সমাজের উদ্যোগে এ আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চর সৈয়দপুর এলাকার রমিজউদ্দিন মাদবর, মরহুমের চাচাতো ভাই জালাল হোসেন মাদবর, আপন ভাই আবুল হোসেন মেম্বার, রানা, মরহুমের পরিবারের পক্ষ থেকে কাশেম স¤্রাট ও মিজান। এসময় উপস্থিত ছিলেন, বানাই চান মাদবর, কামাল মুন্সী, মোস্তফা কামাল, রহিম বাদশা, যুবলীগ নেতা বাদশা, ইউসুফ বাদশা মাদবর, জাবেদ হোসেন, আমির হোসেন, খলিল মাদবর, ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ সানী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, চরসৈয়দপুর এলাকার তাজ ছিলেন মরহুম দৌলত হোসেন মেম্বার। তিনি সমাজে ন্যায় বিচার প্রচলন করে ছিলেন। তার জীবদ্দশায় চরসৈয়দপুর ছিল শান্তিময়। মানুষ স্বাভাবিকভাবে জীবনযাপন করতো। তিনি মেম্বার থাকাবস্থায় রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা সহ সামাজিকভাবে ব্যপক উন্নয়ন করে গেছেন। কয়েকজন সন্ত্রাসী তাকে হত্যা করলেও আজো পর্যন্ত ন্যায় বিচার পেলাম না। কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও আসামিদের গ্রেফতারের জোর দাবী জানাচ্ছি।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন চর সৈয়দপুর হাসান ও হোসেন (রহঃ) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শফিকুল ইসলাম। আয়োজনে ছিলেন সৌরভ, অরুন, মাকসুদ, সজিব, সুমন, মহিসীন ও আশরাফুল। মোনাজাতে দেশ জাতি ও মুসলিম উম্মার মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x