31 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

না’গঞ্জের সংঘর্ষ নিয়ে যা বললেন পুলিশ সুপার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, কোন গণতান্ত্রিক দেশে মিছিল মিটিং করতে হলে কিন্তু অনুমতির প্রয়োজন আছে। আমরা কিন্তু বিএনপির মিটিংয়ের কথা জেলা প্রশাসক ও আমিও জানি না। তারা রাস্তা আটকিয়ে জানমালের ক্ষতি করার জন্য রাস্তা অবরুদ্ধ করে সমাবেশ করার চেষ্টা করছিলো।

তাদের কিন্তু আমরা ভদ্রভাবে ও ভালোভাবে তাদের অনুরোধ করেছিলাম যেহেতু এটা শহরের প্রাণকেন্দ্র ও ব্যবসায়ী রাস্তায় তাই তাদের বলেছিলাম রাস্তা অবরোধ করে কোন সমাবেশ করার অধিকার নেই। আপনাদের যদি করতে হয় তাহলে অন্য চিন্তাভাবনা করে করে করেন কিন্তু রাস্তা অবরোধ করে জানমালের ক্ষতি করে এটা করা যাবে না।

তারা আমাদের কথা না শুনে পুলিশের উপর হঠাৎ করে এলোপাথাড়িভাবে বৃষ্টির মত ইটপাটকেল মারা শুরু করেন এবং ককটেল চার্জ শুরু করে। প্রথম পর্যায় আমাদের বেশ কিছু পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছে। জানমালের ক্ষতি থেকে বাঁচার জন্য আমাদের যেই আনইগত ব্যবস্থা আমরা সেটাই কিন্তু করেছি। আপনেরাই কিন্তু দেখেছেন এখানে কি পরিমান ইটপাটকেলের স্তূপ পরে আছে।

তাই তাদের বলতে চাই এমন গণতান্ত্রিক দেশে এই ধরনের কার্যকলাপ জানমালের ক্ষতি রক্ষার্থে আমাদের আইন মোতাবেক যে ধরনের ব্যবস্থা নেওয়া দরকার আমরা কিন্তু তাই করবো।

অলিতে গলিতে থেকে হামলা চালাচ্ছে।এটা কিন্তু একটি গুরুতর অপরাধ।এই পর্যন্ত আমাদের বেশ কিছু পুলিশ সদস্য আহত হয়েছে। এখন পর্যন্ত কি পরিমান আহত হয়েছে তা আমরা জানি না, তা পরবর্তীতে জানিয়ে দিবো।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x