30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

বন্দরে খেলনার পিস্তল ও ধারালো অস্ত্রসহ ৪ দুস্কৃতিকারী গ্রেপ্তার

বন্দর প্রতিনিধি: 

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ধর্তব্য অপরাধ মূলক কর্মকান্ডের প্রস্ততি কালে র‌্যাব-১১ বন্দরে অভিযান চালিয়ে ৪ দুস্কৃতিকারীকে গ্রেপ্তার করেছে । ওই সময় র‌্যাব-১১ গ্রেপ্তারকৃত ৪ দুস্কৃতিকারী দেহ তল্লাশী করে  পিস্তলের সাদৃশ্য টিনের তৈরি একটি খেলনার পিস্তল, ১টি কাঠের বাটযুক্ত লোহার তৈরি রামদা, ১টি কাঠের বাটযুক্ত লোহার তৈরি ছুরি ও ১টি হাইড্রোলিক ডিস্কযুক্ত পাইপ গিয়ার উদ্ধার করে।

গত রোববার (৪ সেপ্টেম্বর) রাত সোয়া ১টায় বন্দর থানার নবীগঞ্জ কবরস্থান সংলগ্ন উইলসন রোডস্থ নাহাদাতুল উম্মাহ মাদ্রাসার সামনে থেকে এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার নবীগঞ্জ কদমতলী এলাকার মধু মিয়ার ছেলে নুরুজ্জামান (২২) বন্দর তিনগাও ভদ্রসন এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে মিনহাজ হোসেন (২৪) নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত সালাউদ্দিন মিয়ার দুই ছেলে সানী (২২) ও সাব্বির (১৮)। দেশী অস্ত্র ও খেলনার সাদৃশ্য পিস্তল উদ্ধারের ঘটনায় র‌্যাব-১১ ডিএডি/ সুবেদার মিজানুর রহমান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৪ দুস্কৃতিকারীকে আসামী করে বন্দর থানায় অস্ত্র আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৮(৯)২২ তাং- ৪-৯-২২ইং ।

তথ্য সূত্রে জানা গেছে, র‌্যাব-১১ একটি টহলদল গত রোববার রাতে বন্দরে টহল ডিউটি করা কালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার নবীগঞ্জ কবরস্থান সংলগ্ন উইলসন রোডস্থ  নাহাদাতুল উম্মাহ মাদ্রাসার সামনে অভিযান চালায়। ওই সময় দুস্কৃতিকারীরা র‌্যাব-১১ উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় ১টি খেলনার পিস্তল ও ২টি ধারালো অস্ত্রসহ উল্লেখিত ৪ দুস্কৃতিকারী গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শওকত ৪ দুস্কৃতিকারীকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে সোমবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x