31 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

বন্দরে চালককে জবাই করে মিশুক ছিনতাই

দ্যা বাংলা এক্সমপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের বন্দর থেকে ফেরদৌস (২২) নামে ব্যাটারিচালিত মিশুক চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিপাড়া এলাকায় রাস্তার পাশে ফসলি জমি থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মো. ফেরদৌস (২২) একই ইউনিয়নের শুভকরদি জাহাঙ্গীরনগর এলাকার নজরুল ইসলাম ছেলে।

নিহতের চাচা মাসুদ বলেন, রোববার সন্ধ্যার পর মিশুক নিয়ে বের হয় ফেরদৌস। রাত নয়টায় পরিবারের লোকজনের সাথে মুঠোফোনে সর্বশেষ কথা হয়। এরপর আর বাড়ি ফেরেনি। রাত ১২ টার পর থেকে মুঠোফোনের নম্বরে কল করে সেটি বন্ধ পাওয়া যায়। কোথায়ও খোঁজ না পেয়ে রাতেই থানায় যায় পরিবারের লোকজন। সকালে লাশের খবর পান তারা।

পরিবারের লোকজন জানান, তিন ভাইবোনের মধ্যে ফেরদৌস বড় ছিল। বাবা একসময় বন্দরের সেন্ট্রাল খেয়াঘাটে নৌকা চালালেও গত দুই বছর যাবৎ কলাগাছিয়া বাজারে পিঠা বিক্রি করেন। পরিবারের আর্থিক পরিস্থিতিতে সৌদি যাওয়ার পরিকল্পনা ছিল ফেরদৌসের।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় ফেরদৌসের মা রুনা বেগম। পুলিশ ও স্থানীয় লোকজন ঘিরে থাকার কারণে ছেলের লাশ দেখতে পাচ্ছিলেন না তিনি। বুক চাপড়ে কাঁদতে কাঁদতে রুনা বলেন, আমি চউখ্যে কিছু দেখতাছি না। আমার কালা মানিকেরে দেখতে পারতেছি না। আমার কালা মানিকরে দেখতে দেও। আল্লাহ আমার কালামানিকেরে ফিরাইয়া দেও।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, নিহতের গলা বাজেভাবে কাটা অবস্থায় পাওয়া গেছে। সন্ধ্যায় মিশুক নিয়ে বের হওয়ার পর আর বাড়িতে ফেরেনি বলে জানিয়েছে পরিবারের লোকজন। ব্যাটারিচালিত রিকশাটি (মিশুক) ছিনতাইয়ের উদ্দেশ্যেই এই খুন হয়েছে বলে ধারণা করছি। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x