34 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

বন্দরে দ্রব্যমূল্য কমাও –মানুষ বাঁচাও শ্লোগানে খেলাফত মজলিসের প্রতিবাদ সমাবেশ

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: দ্রব্যমূল্য কমাও – মানুষ বাঁচাও জ¦ালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিার প্রতিবাদে বন্দরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় বন্দর প্রেসক্লাবের সামনে বন্দর থানা খেলাফত  মজলিস এর উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিস এর সভাপতি এবিএম সিরাজুল মামুন। বন্দর থানা খেলাফত মজলিসের সভাপতি মুফতি আবুল কাশেম এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা  খেলাফত মজলিসের সাধারন সম্পাদক ইলিয়াছ , যুগ্ম সম্পাদক হাফেজ মোহাম্মদ কবীর হোসেন, হাফেজ হারুন অর রশীদ, হাফেজ মাজহারুল ইসলাম, মাওলানা আলামিন, মাওলানা এনায়েত উল্ল্যাহ, মুফতি আবু ইউসুফ, নজরুল ইসলাম, আবু হানিফ ও নূর মোহাম্মদ প্রমুখ। 

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, পুলিশ যে ভাবে গুলি করে মানুষ হত্যা করেছে আমরা এর র্তীব্র নিন্দা জানাই। এ সরকার মানুষকে হত্যা গুম ও হামলা চালিয়ে কন্ঠরোধ করতে চায়। শেখ হাসিনা বঙ্গবন্ধুর আর্দশ থেকে বাহিরে চলে গেছে। বঙ্গবন্ধু পাকিস্তানের বিরুদ্ধে গনমানুষের অধিকার আদায়ের লড়াই করেছে। পাকিস্তান আমলে সেনাবাহিনীরা সাধারন মানুষের পর জুলুম অত্যাচার চালিয়ে ছিল। বর্তমানে শেখ হাসিনা ক্ষমতায় থেকে তাদের বাহিনী দিয়ে পূর্বের ন্যায় সাধারন মানুষের উপর জোর জুলুম চালাচ্ছে। 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x