34 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

বন্দরে র‌্যাবের জালে দেশীয় অস্ত্রসহ আবুল বাশার

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে সন্ত্রাসী কর্মকান্ড করার সময় দেশীয় অস্ত্রসহ আবুল বাশার ওরফে বাদশা (৩১) নামে এক স্থানীয় সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগর। ওই সময় র‌্যাব-১১ আটককৃত সন্ত্রাসী কাছ থেকে একটি হাতুড়ী ও একটি লোহার টি উদ্ধার করে। 

মঙ্গলবার (৬ সেপ্টম্বর) দিবাগত রাত ৯টায় বন্দর থানার মুরাদপুরস্থ সারেংশার বাগের মোড় এলাকায় অভিযান চালিয়ে ওই সন্ত্রাসীকে আটক করে ওই রাতেই তাকে বন্দর থানায় সোর্পদ করে। আটককৃত হামলাকারি সন্ত্রাসী আবুল বাশার ওরফে বাদশা মুরাদপুর এলাকার মোঃ কাইয়ুম মিয়ার ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে আহত মাহে আলম বাদী হয়ে উল্লেখিত হামলাকারি সন্ত্রাসী আবুল বাশার ওরফে বাদশাকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৫(৯)২২।

তথ্য সূত্রে জানা গেছে, সুদূর মাদারীপুর জেলার শিবচর থানার কাঁঠালবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে মাহে আলম সাথে বন্দর থানার মুরাদপুর এলাকার কাইয়ুম মিয়ার ছেলে স্থানীয় সন্ত্রাসী আবুল বাশার ওরফে বাদশা সাথে র্দীঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল। এ ঘটনার জের ধরে গত মঙ্গলবার রাত ৯টায় স্থানীয় সন্ত্রাসী আবুল বাশার ওরফে বাদশাসহ অজ্ঞাত নামা ২/৩ জন সন্ত্রাসী নিরিহ মাহে আলমকে হত্যার উদ্দেশ্যে লোহার হাতুড়ী ও লোহার টি নিয়ে তার উপর অর্তকিত হামলা চালায়। ওই সময় হামলাকারিরা মাহে আলমকে হত্যার উদ্দেশ্যে বেদম ভাবে পিটিয়ে জখম করে। 

বিষয়টি র‌্যাব-১১ টহল দলের নজরে পড়লে ওই সময় র‌্যাব-১১ দ্রুত ঘটনাস্থলে এসে দেশীয় উল্লেখিত অস্ত্রসহ হামলাকারি সন্ত্রাসী আবুল বাশার ওরফে বাদশাকে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করে।  এ ঘটনায় আহত মাহে আলম বাদী হয়ে আটককৃত হামলাকারি বাদশা বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় বুধবার দুপুরে হামলাকারিকে আদালতে প্রেরণ করে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x