30 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

বন্দরে সাবেক কমিশনার পুত্রর কান্না আপন ভাই-বোনদের দ্বারা নির্যাতিত

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরে কোন প্রতিকার না পেয়ে অবশেষে বন্দর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে দেশবাসী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার আফজাল হোসেনের পুত্র মাহমুদ হোসেন।

তিনি তার ভাই-বোনদের দ্বারা অত্যাচারিত ও নির্যাতিত বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন। তিনি বলেন, তার পিতার ফুফু মানে তার দাদি তাকে ১৯৮৯ সালে ৭২ নং দলিল মূলে তাকে ১১ শতাংশ জমি লিখে দিয়ে যান। আর তার পৈত্রিক হিসাবে সাড়ে ৩ শতাংশ সম্পত্তি পাওনা হয়ে তার নামে নামজারী করেন। সম্পত্তির তফসিল অনুযায়ী বন্দর গঙ্গাকুল “ম” খন্ড মৌজার আরএস ৩নং খতিয়ানের আর এস ১৯৮ দাগের সাড়ে ১৪ শতাংশ সম্পত্তির মালিক দাবিদার তিনি।

তাকে তার সম্পত্তি থেকে বেদখ করতে তার ছোট ভাই আক্তার হোসেনসহ বোনেরা জাল দলিল সৃজন করে বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন, তার মা মারা যান ২০০৩ সালে আর তার ভাইয়েরা একটি দলিল দেখায় যে, তার মাকে নাকি সে ৪/১০/২০১১ সালে ৯১৪১ দলিল মূলে সম্পত্তি লিখে দিয়েছেন। কিক্ত তার মা তখন কবরে।

এর কিছু দিন পর নাকি তা মা কবর থেকে উঠে এসে তার ভাই বোনদের সম্পত্তি লিখে দেয়। এ বিষয় নিয়ে আদালতে মামলা হলে আদালত এ সকল দলিল দেখে তার ভাই আক্তার হোসেনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। পরে তার ভাই জামিন নিয়ে নেয়। এর পর থেকে তার বিরুদ্ধে একাধিক মামলা মোকদ্দমাসহ তার সম্পত্তি জবর দখল করে মার্কেট নির্মাণ করে তাকে বেদল করে রেখেছে।

তিনি স্থানীয় ভাবে একাধিক বার বিচার শালিসে বসলেও শালিসদের কথা অমান্য করে তার ভাই বোনেরা তার সম্পত্তি জবর দখল করে রেখেছে। তাই তিনি নিজ ভাই বোনদের নির্যাতন থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসী ও প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে এর প্রতিকার দাবি করেছেন। গতকাল শনিবার বিকালে বন্দর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এই অভিযোগ করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x