31 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

বিএনপির শন্তিপুর্ন্য মিছিলে পুলিশ এখন পিছন থেকে লাঠি চার্জ ও গুলি করে পাখির মত মানুষকে হত্যা করছে: ডা. মুজিবুর রহমান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান বলেন, দেশের সার্বিক পরিস্থিতি বলে দিচ্ছে আমরা ভাল নেই। বর্তমান সরকার প্রধান কথা দিয়ে কথা রাখেননি। তিনি বলে ছিলেন, বিএনপির আন্দোলন সংগ্রামে কোন বাধা দেয়া হবে না। তারা যদি প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেড়াও করতে আসে তাহলে সবাইকে ডেকে চা খাওয়াবে। অথচ বিএনপির শন্তিপুর্ন্য মিছিলে পুলিশ এখন পিছন থেকে লাঠি চার্জ করছে, গুলি করে পাখির মত মানুষকে হত্যা করছে।আবার সেই মামলায় বিএনপি নেতাদের জড়ানো হচ্ছে। সারা দেশের দুর্নীতি, লুট, হত্যা, গুম, খুন, মামলা, হামলার ধারাবাহিকতা আবার শুরু হয়ে গেছে। দেশের গণতন্ত্রকে হত্যা করে মানুষের ভোটাধিকার হরণ করে রাতের আধারে ভোট চোরি করে ক্ষমতায় টিকে আসে। ঠিক একই ভাবে তারা আবারো ক্ষমতায় আসতে চাইছে।

স্বৈরাচারি সরকারকে বলে দিতে চাই আবারো বাঙ্গালী জাতি জেগে উঠেছে। রাতের আধারে ভোট চোরি করে আর ক্ষমতায় আসতে পারবেন না।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. খন্দকার মোশারফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান সামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব খাইরুল কবির খোকন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x