31 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে বন্দরে ১৯ কেজি গাঁজাসহ মিরাজ গ্রেফতার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে ১৯ কেজি গাঁজাসহ মিরাজ(২৪) নামে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গত বুধবার ৩১আগষ্ট রাত ১১টায় পশ্চিম হাজীপুর হারুনুর রশিদ মিয়ার ভাড়াবাড়ির নিচতলা বিল্ডিংয়ে ধৃতর বসত ঘর থেকে মাদকসহ গ্রেফতার করা হয়।

ধৃত মাদক ব্যবসায়ী মিরাজ সোনাকান্দা পানিরটাংকি এলাকার নুর হোসেন মিয়ার ছেলে। বর্তমানে সে পশ্চিম হাজীপুর হারুনুর রশিদ মিয়ার ১মতলা ভাড়াবাড়িতে বসবাস করছে।

এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফজলুল রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

জানাগেছে,গোপন সংবাদের ভিত্তিতে গত ৩১আগষ্ট বুধবার রাত ১১টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ পশ্চিম হাজীপুর এলাকার হারুনুর রশিদ মিয়ার ভাড়াবাড়িতে মাদক ব্যবসায়ী মিরাজ মিয়ার বসতঘরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফজলুল রহমানের নেতৃতে সঙ্গীয় ফোর্স’র একটি টিম অভিযান চালায়। অভিযানে মাদক ব্যবসায়ীর বসত ঘরের ওয়াড্রপ তল্লাশী চালিয়ে ১০টি পলিথিনে মোড়ানো প্যাকেট থেকে ১৯কেজি গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

ধৃতকে বুধবার দুপুরেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x