29 C
Nārāyanganj
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে “সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন” শীর্ষক মানববন্ধন মেট্রোহল সংলগ্ন প্রধান সড়কে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর)  বিকাল ৪ টায় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও নারায়ণগঞ্জ জেলার সভাপতি বীর নারী মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রব্রর্তী। 

মানববন্ধনে বক্তারা- আসন্ন সার্বজনীন দুর্গোৎসব উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানান। নারায়ণগঞ্জ জেলাসহ সারা দেশে এই উৎসব যাতে সুষ্ঠু ও সুন্দর এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়, প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর প্রতি জোর দাবি জানানো হয়। নারী ও শিশুরা যাতে নিরাপদ পরিবেশে দুর্গোৎসব পালন করতে পারে, সেদিকে তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে। ধর্ম যার যার, রাষ্ট্র সবার। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট থাকুক। বক্তব্য প্রদান করেন জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, জেলার সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন। তাছাড়া মানববন্ধনে জেলা ও পাড়ার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x