25 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২

শ্রমিক নেতা পলাশের উদ্যোগে শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জমকালো আয়োজনের মাধ্যমে শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালন করলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা আঞ্চলিক শাখার সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর)ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। দিবসটি সামনে রেখে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা আঞ্চলিক শাখার সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের নেতৃত্বে দোয়া, কেক কাটা, চোখ ধাঁধানো আতশবাজি ও বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার ব্যানারে সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা আঞ্চলিক শাখার সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ।

অনুষ্ঠানে তার নেতৃত্বে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা বাজার ওয়ালটন প্লাজার সামনে থেকে ৭৬টি বেলুন উড়িয়ে চোখধাঁধানো আনন্দ র‌্যালী আলীগঞ্জ লেবার হলের সামনে গিয়ে শেষ হয়, পরে লেবার হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘ আয়ু ও উত্তরোত্তর সাফল্য কামনা করে শ্রমিক নেতা পলাশ নিজেই বিশেষ মোনাজাত পরিচালনা করেন সবশেষে আলীগঞ্জ খেলার মাঠে ৭৬ টি বর্ণিল আতসবাজি ও ডিজের ঝংকারে জন্মদিনের উৎসবে আনন্দে মাতোয়ারা হয়ে ওঠে সমগ্র এলাকা।

জাতীয় শ্রমিক লীগ ফতুল¬া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ ফতুল¬া থানার সভাপতি পিয়াস আহম্মেদ সোহেল, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু,

বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির দক্ষিণ বঙ্গ লাইন সম্পাদক আবুল হোসেন, সংগঠনের পাগলা শাখার সাধারণ সম্পাদক হাজী জাকির হোসেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক আজিজুল হাওলাদার ও শ্রমিক নেতা রফিকুল ইসলাম রাহাত প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x