29 C
Nārāyanganj
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় আসামীরা এখনও অধরা!

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে মো: আসিফ রানা (৩২) নামের এক ব্যবসায়ীকে মারধর করে রক্তাক্ত জখম করার ঘটনাটি ৩ দিন অতিবাহিত হলেও ব্যবস্থা নিচ্ছে না থানা পুলিশ। পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী ব্যবসায়ীর পরিবার।

এরআগে গত শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকার বায়তুল খায়ের বিল্ডিংয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন রাতেই ভুক্তভোগী নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ (নং-৫৫৬৮) দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে হামলাকারীরা ভুক্তভোগীকে নানা ভাবে হুমকি-ধমকি প্রদান করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্তরা হলেন- সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার মো তানভীর বাবু (৩৫), আরিফ (৩০), একই এলাকার মো: রাজিব হোসেন (৩০), মো: কামরুল (৩২), মো: রানা (৩০), মোস্তাক (২৮), রুবেল (২৮), অপু (৩৪) ও মো: রুবেল-২ (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মো: আসিফ রানার সঙ্গে অপর আরেক ইন্টারনেট ব্যবসায়ী রানার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল বলে আসিফ রানা জানায়। এমএস ইউনিভার্সেল মাল্টিমিডিয়া সেন্টার ইন্টারনেটের ম্যানেজার হিসেবে কাজ করেন আসিফ রানা। সেই বিরোধের জের ধরে অভিযুক্তরা সুইচ গিয়ার, ছোরা, লোহার রড ও লাঠি নিয়ে এসে ভুক্তভোগীকে ইন্টারনেটের লাইনের তার খুলে ফেলতে বলেন। ভুক্তভোগী খুলতে রাজি না হলে তাকে অভিযুক্তরা এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি ও ছুরিকাঘাত ও রড দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। মারধর শেষে ভুক্তভোগীর মানিব্যাগে থাকা নগদ ১৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় অভিযুক্ত বাবু।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক জানান, এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। বাদীকে হুমকি-ধমকির বিষয়ে তিনি বলেন, আমি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x