31 C
Nārāyanganj
শনিবার, অক্টোবর ১, ২০২২

সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

সোনারগাঁ প্রতিনিধিঃ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মাসুদ রানা নামের এক যুবকের ওপর প্রতিপক্ষের হামলার ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউপির চরপাড়া এলাকায় প্রায় ৫ শতাধিক নারী পুরুষ এ মানববন্ধন ও বিক্ষোভে অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলে বক্তব্য রাখেন, সাবেক মেম্বার আব্দুল আউয়াল, আনোয়ার হোসেন, সমাজ সেবক হারুন অর রশিদ, মো. আইয়ুব আলী, হেদায়ত উল্লাহ, আহতের বাবা ওসমান গনি।

এসময় বক্তরা বলেন,সেলিম মেম্বারে সেল্টারে কিশোর গ্যাং বেপোরোয়া হয়ে উঠেছে। পূর্ব শত্রুতার জেরে মাসুদ রানাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। তাদের গ্রেফতার করা না হলে তারা আরো বেপরোয়া হয়ে উঠবে।

জানা যায়,উপজেলার নোয়াগাঁও ইউপির চরপাড়া গ্রামের ওসমান আলীর ছেলে মাসুদ রানার সঙ্গে ৫ নং ওয়ার্ড সদস্য সেলিম মিয়ার দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছে,তারই পরিপেক্ষিতে সেলিম মিয়ার নির্দেশে গত শুক্রবার সন্ধ্যায় লাধুরচর টিটি বাড়ী এলাকায় পূর্ব পরিকল্পিত ভাবে সোহেল,রাকিব, রাসেল,হাসেম মিয়া,শাহজালাল,বিজয়,শাহেদ ও মেহেদীসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র দা. রামদা, হকিস্টিক, এসএস পাইপ ও লোহার রডে সজ্জিত হয়ে হামলা করে।

এসময় মাসুদ রানাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত মাসুদ রানার বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করলেও এখন পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।

অভিযুক্ত মেম্বার সেলিম মিয়া জানান, এ ঘটনার সঙ্গে আমি জড়িত না,ইতিপূর্বে একটি বিচার সালিসকে কেন্দ্র করে এ ঘটনা ঘটিয়েছে। বিচার সালিসে আহত মাসুদ রানা ও মোবারক দুজন উশৃঙ্খল ঘটনা ঘটানোর কারনে বিচার সালিস বন্ধ হয়ে যায়। বিচার না পেয়ে বিচার প্রার্থীরা এ ঘটনা ঘটিয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x