1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

বিএনপি নেতাকর্মীদের উপর পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা হামলা করছে: এ্যাড. সাখাওয়াত হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ Time View
bnp

# আপনারাই সব, আপনারা আছেন বলেই দল আমাকে দায়িত্ব দিয়েছে: টিপু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই স্বৈরাচারী হাসিনা সরকারকে বিদায় করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এ দেশে গণতন্ত্র কোনো প্রতিষ্ঠা করতে হবে।

শনিবার ( ১৭ সেপ্টেম্বর ) সন্ধ্যায় শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতি প্রাঙ্গণে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহনকালে তিনি এসব কথা বলেন।

এসময়ে তিনি আরও বলেন, দেশের মানুষ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। নির্মম ভাবে বিএনপি নেতাকর্মীদের উপর পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা হামলা করছে।

এ সময় আমাদের মাঝে কোনো বিভেদ বিভক্তি রাখা যাবে না। এখন ঐক্যবদ্ধ হওয়ার সময়। সকলে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। দল আমাদের দায়িত্ব দিয়েছে, যোগ্যতা থাকা সত্ত্বেও অনেকেই তাদের কাঙ্খিত পদটি পায়নি। কারন স্বল্প পরিশরে আহবায়ক কমিটি দেয়া হয়েছে। পুর্নাঙ্গ কমিটির সময় আপনাদের যোগ্যতা অনুশারে কমিটিতে রাখা হবে। আপনারা দেশ ও দলের জন্য ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকুন। আপনার কর্মকান্ড আমাদের চেয়ে ভাল হলে, দল অবশ্যই আপনাকে আমার জায়গায় এনে বসাবে।

এ সময় ফতুল্লা থানা বিএনপির যুগ্ম-আহবায়ক রুহুল আমিন সিকদারের নেতৃত্বে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা এ্যাড.সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তবে নেতাকর্মীদের সাথে ছবি তুললেও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু ফুলেল শুভেচ্ছা গ্রহন করেননি।

এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিএনপির শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখে মহানগর বিএনপির সদস্য সচিবের দায়িত্ব দিয়েছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে এই আস্থার সম্মান দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আমি বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যাদের যোগ্যতা থাকা সত্ত্বেও এই ছোট কমিটিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভাল জায়গায় রাখতে পারেনি। দল অবশ্যই তাদের যোগ্যতা অনুযায়ী পদে দায়িত্ব প্রদান করবে।

তিনি আরও বলেন, মা মাটি ও মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যেহেতু কারাবন্দি ও অসুস্থ্য। তিনি যতদিন এই ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের কারাগার থেকে মুক্তি না পাবে এবং সুস্থ্য হয়ে না উঠবে। সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যতদিন এই অবৈধ সরকারের নিল নকশা থেকে বের হয়ে দেশে ফিরে না আসবেন। ততদিন আমি শুভেচ্ছা স্বরুপ কোন ফুল গ্রহন করবো না।

তাই আপনারা এই বিষয়টি নিয়ে মন খারাফ করবেন না। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন দল থেকে আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে। আমি যেন সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক কাজ এবং সরকার পতন আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করতে পারি। মনে রাখবেন আপনারাই সব, আপনারা আছেন বলেই দল আমাকে দায়িত্ব দিয়েছে।

এ সময়ে আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক এ্যাড. সরকার হুমায়ুন কবির, মনির খান, আনোয়ার হোসেন আনু,বরকত উল্লাহ বুলু,  এ্যাড. রফিক আহম্মেদ, মাসুদ রানা, মাহমুদ, মাকিদ মোস্তাকিম শিপলু, শাহীন আহম্মেদ, মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম-আহবায়ক রুহুল আমিন সিকদার, মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, আরমান, শফিকুল ইসলাম, নুরুজ্জামান, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন, সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, যুগ্ম-আহবায়ক ফজলুল হক, মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL