1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইব্রাহীম সরকারের আহবান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৫৩ Time View
ibrahim

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ডাকা যুবসমাবেশ সফল করার জন্য সকলকে আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও সোনারগা থানা যুবদল নেতা ইব্রাহীম সরকার।

বুধবার (২৬ অক্টোবর)এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের  পক্ষ থেকে এ আহবান জানিয়েছেন তিনি।

বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে সোনারগা থানা যুবদল নেতা ইব্রাহীম সরকার আরও বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া যুবদলের মাধ্যমে নতুন নেতৃত্ব বিকাশে অগ্রনী ভূমিকা পালন করেছে সংগঠনটি। সেই সাথে দেশের গণতন্ত্র উদ্ধার আন্দোলনে রাজপথে বিশেষ ভূমিকায় রয়েছে বুকের তাঁজা রক্ত দেয় বিএনপির সহযোগী সংগঠন যুবদল। সেই সাথে আগামী দিনে রাতের আধারের ভোটচোর সরকারকে দমাতে প্রতিজ্ঞাবদ্ধ এই সংগঠনের নেতৃবৃন্দ।

আজ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ থানা যুবদলের সকল নেতা ও কর্মীদের আহবান করবো। প্রতিষ্ঠা বার্ষিকীর যুবসমাবেশ সফল করার জন্য চলুন আমরা ঢাকার পথে হাটি। কারন জিয়ার সৈনিকদের কোন বাধাই বেধে রাখতে পারে না। যার প্রমান সারা বিশ্ব দেখেছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমাদের দাবি হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশের গণতন্ত্র উদ্ধার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সরকারের মিথ্যা মামলা থেকে উদ্ধার করে দেশে ফিরিয়ে আনা।

তিনি আরও বলেন,  দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সংগ্রামে জেলা যুবদলের আহ্বায়ক  ও সদস্য সচিবের নেতৃত্বে যুবদলের নেতাকর্মী হামলা মামলা নির্যাতনের শিকার হয়েও রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছি।

চলমান আন্দোলন সংগ্রামে যুবদল সরকারের হামলা মামলা ও নির্যাতনকে উপেক্ষা করে জনগণের অধিকার ও দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় কার্যকরী ভূমিকায় বিগতদিনের মতো অবদান রাখবে জেলা যুবদল। এই প্রতিষ্ঠাবার্ষিকীতে আগামীর যুবদলের লক্ষ্যে এটাই হবে,সেই আশাবাদ করছি । বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে সকলস্তরের নির্যাতিত নেতাকর্মীদের প্রতি আমাদের সংগ্ৰামী সালাম রইল ও অভিনন্দন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL