1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে তিন দাবি নিয়ে হবে যুবসমাবেশ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৬৯ Time View
jobodol

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার সমাবেশ সফল করার উদ্দেশ্যে কর্মী সভা নিয়ে ব্যস্ত সময় পার করছে মহানগর যুবদল।

সেই সাথে প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশ সফল করার জন্য নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে ঢাকায় প্রায় ২ হাজার নেতাকর্মী নিয়ে যোগদানের ঘোষনা দিয়েছেন আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু।

এদিকে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দারা ঢাকা বিভাগের আওতাধীন প্রায় অধিকাংশ জেলা ও মহানগর ইউনিটকে নিয়ে ২৭ অক্টোবর ঢাকায় যুবসমাবেশের ঘোষনা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় প্রতিটি ইউনিটের দায়িত্বরত নেতৃবৃন্দ কর্মসূচি সফল করার লক্ষে কর্মী সভা করে যাচ্ছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেন, আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা ঐদিনই ঢাকায় যুবসমাবেশের ঘোষনা দিয়েছে।

আমরা সমাবেশ সফল করার লক্ষে মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতা ও কর্মীদের সাথে ধারাবাহিকতার সহিত আলোচনা করে যাচ্ছি। আমরা আশাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ডাকা সমাবেশ সফল করার জন্য মহানগর যুবদল প্রায় ২ হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগদান করবো।

তিনি আরও বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুবদলের নেতাকর্মীরা ক্যাপ ও টি র্শাট পরিধান করে সমাবেশে যোগদান করবো। সেই সাথে এই প্রতিষ্ঠা বার্ষিকীর দিন থেকেই হবে সরকার পতন আন্দোলনের নতুন সমিকরন। দেশের গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে যুবদল নেতা শাওনদের বুকের তাঁজা রক্ত ঝড়েছে, সেটা আমরা বৃথা যেতে দিবো না।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন,  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ যুবসমাবেশের আয়োজন করেছে। সেখানে ঢাকা ও পাশর্^তী জেলার প্রায় ১০ টা ইউনিটি নেতাকর্মীদের নিয়ে উপস্থিত থাকবে। কেন্দ্রীয় নেতৃবৃন্দরা আমাদেরকে ২ হাজার নেতাকর্মী নিয়ে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন।

আমরা সেই ভাবে কাজ করে যাচ্ছি। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমাদের প্রতিটি নেতাকর্মীর মাথায় ক্যাপ ও টি র্শাট গায়ে থাকবে।

তিনি আরও বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমাদের দাবি হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশের গণতন্ত্র উদ্ধার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সরকারের মিথ্যা মামলা থেকে উদ্ধার করে দেশে ফিরিয়ে আনা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL