21 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

কোতালেরবাগের শীর্ষ মাদক বিক্রেতা এরশাদ ও মনির ইয়াবাসহ আটক!

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার কোতালেরবাগ এলাকার শীর্ষ মাদক বিক্রেতা এরশাদ ও মনির ওরফে কুত্তা মনিরকে ডিবি পুলিশ আটক করলেও তাদের সহযোগী রানা ও রিপন প্রধান রয়ে গেছে পুলিশী ধরাছোঁয়ার বাইরে। ২ শীর্ষ মাদক বিক্রেতা এরশাদ ও কুত্তা মনিরকে ১২শ পিস ইয়াবা সহ আটক করায় ডিবি পুলিশকে সাধুবাদ জানান এলাকাবাসী।

এলাকাবাসী সুত্রে জানা যায়,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মৃত আব্দুল মালেকের বড় পুত্র ও উক্ত ওয়ার্ডের বর্তমান মেম্বার বাছেদ প্রধানের বড়ভাই এরশাদ ও মালেক মেম্বারের মেয়ের জামাতা বাছেদ মেম্বারের ভগ্নিপতি কুত্তা মনিরকে ১২শ পিস ইয়াবা সহ গত সোমবার (২৮ নভেম্বর) আটক করে ডিবি পুলিশ। তাদের সহযোগী ইস্রাফিলের পুত্র রানা ও রিপন প্রধান পুলিশের টের পেয়ে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী আরো জানান, রানা ও রিপন প্রধান খুচরা বিক্রেতা হিসেবে ইয়াবার ডিলার এরশাদ এবং মনিরের ইয়াবা বিক্রি করে আসছে। পুলিশ শীর্ষ ২ মাদক বিক্রেতা কে আটক করতে সক্ষম হলেও রানা ও রিপন পালিয়ে যায়।

রিপন প্রধান কয়েক বছর আগে মাদক সহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছিল। সে সময় টাকার জোরে রক্ষা পায় রিপন। রানা ও রিপন প্রধান কে আটক করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে মূলহোতারা বেড়িয়ে আসবে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ও ডিবির ওসির হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী। 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x