29 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২

দেশের নিরহ মানুষ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির চাপে পিষ্ট হয়ে যাচ্ছে: এ্যাড. জাকির হোসেন

না’গঞ্জের জনগণ ঢাকার রাজপথ জনসমুদ্রে পরিনত করবে: সেন্টু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ব্রাম্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা বাজারে লিফলেট বিতরণ কালে ছাত্রদল নেতা  নয়ন মিয়া পুলিশের গুলিতে নিহত হওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে মগানগর বিএনপি।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৩ টায় নগরীর মন্ডলপাড়া এলাকায় এ বিক্ষাভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী নুরুউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড. আলহাজ¦ জাকির হোসেন, প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু,

এছাড়াও আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম,  ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, সাবেক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, নগর বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল হক চৌধুরী দিপু,

প্রচার সম্পাদক এ্যাড. আব্দুল হামিদ ভাষানী, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর বিএনপি নেতা মিজানুর রহমান আরিফ, ফরিদ আহম্মেদ, আল-মামুন, আমজাদ মেম্বার, সোহেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, একের পর এক ন্যাক্কার জনক হত্যা কান্ড ঘটাছে অবৈধ সরকার। তারা বিএনপির নেতাকর্মীদের ভয় পায়। বর্তমান সরকার রাতের আধারের ভোটচোর সরকার। আজকে দেশের নিরহ মানুষ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির চাপে পিষ্ঠ হয়ে যাচ্ছে।

আর আওয়ামীলীগের সন্ত্রাসীরা চাঁদাবাজী টেন্ডারবাজী করে নিজেদের পকেট ভারি করেই চলছে। এই অবৈধ সরকারের মন্ত্রীরা শুধু বলে খেলা হবে, আরে আমরাতো খেলতেই এসেছি কিন্তু আপনাদেরতো মাঠে পাইনা। আসুন মাঠে আসুন কারা হারে আর কারা জিতে সেটা প্রমান হয়ে যাবে। নারায়ণগঞ্জে যে সকল মিথ্যা মামলা হয়েছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মনে রাখবেন আগামী ১০ ডিসেম্বর সিদ্ধান্ত হবে তারেক জিয়া কবে দেশে আসবে। তখন প্রতিটি হত্যা কান্ডের বিচার এই দেশের মাটিতে হবে। যত মামলা ও হামলা দেন না কেন আমাদের রাজপথ থেকে পিছ পা হবো না।

প্রধানবক্তা হিসেবে মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, আর কত বুকের তাঁজা রক্তের উপর অবৈধ সরকার ক্ষমতা ধরে রাখবে। আমরা দেশের গণতন্ত্র উদ্ধার আন্দোলনে আরও তাঁজা রক্ত দিতে প্রস্তুত আছি। তবুও রাজপথ থেকে পিছপা হবো না।

এ সময়ে তিনি নারায়ণগঞ্জ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আজকে নারায়ণগঞ্জে যে গায়েবি মামলা হচ্ছে সেই মামলার জন্য আপনাকে আসামী করা হবে। আমি নারায়ণগঞ্জের প্রশাসনকে আহবান করেছিলাম মিথ্যা মামলা দেয়া থেকে বিরত থাকুন।

কিন্তু আপনারা নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ধারাবাহিকতার সহিত মামলা দিয়ে যাচ্ছেন। মনে রাখবেন মামলা হামলা দিয়ে আগামী ১০ ডিসেম্বে ঢাকা বিভাগীয় সমাবেশে যাওয়া বন্দ করা যাবে না। সেই দিন নারায়ণগঞ্জের জনগণ ঢাকার রাজপথ জনসমুদ্রে পরিনত করবে।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল, মহানগর বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর ইসলাম মিঠু, সাবেক শিশু বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন স্বপন,

মহানগর বিএনপি নেতা এ্যাড. বিল্লাল হোসেন, আবুল কালাম আজাদ, শহীদ হাসান, জমির হোসেন, হুমায়ুন কবির, আলী আকবর, বন্দর থানা বিএনপি নেতা শহীদুল ইসলাম রিপন, বাবুল হোসেন, বাদল, আব্দুল আলী, কলাগাছিয়া ইউনিয় বিএনপি নেতা ফরিদ হোসেন, হাবিব মেম্বার, স্বপন মাহমুদ, সাফী,

মহানগর জিয়া মঞ্চের আহবায়ক রানা মুজিব, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ,  যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ রাজু, কায়ুম হোসেন,  সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, মহানগর যুবদল নেতা মুছা, মহিউদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

1 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x