25 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২

না’গঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দদের যুবদল নেতা ইব্রাহীম সরকারের অভিনন্দন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সাবেক সাংসদ আলহাজ¦ গিয়াস উদ্দিনকে আহবায়ক ও গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব দায়িত্ব দিয়ে ৯ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করায় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সোনারগাঁ উপজেলা যুবদল নেতা ইব্রাহীম সরকার। সেই সাথে নবগঠিত কমিটির আহবায়ক ও সদস্য সচিবসহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তারা।

বুধবার (১৬ নভেম্বর) এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সোনারগাঁ উপজেলা যুবদল নেতা ইব্রাহীম সরকার এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিবৃতিত্বে তিনি আরও উল্লেখ করেন, আন্দোলন সংগ্রামের সূতিকাগার হিসেবে খ্যাত প্রাচ্যেরডান্ডি নারায়ণগঞ্জ জেলার জন্য বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। যারা রাজপথে থাকা শহীদ জিয়ার আদর্শের সৈনিক তাদেরকে মূল্যায়নের মাধ্যমে আবারো জেলা বিএনপিকে উজ্জীবিত করেছে।

আগামী দিনের সরকার পতন আন্দোলন সংগ্রামে দল এর সুফল অবশ্যই পাবে। ঢাকার পাশ^বর্তী জেলা নারায়ণগঞ্জের মত একটি গুরুত্বপুর্ন স্থানে জেলা বিএনপির ছচ্ছ কমিটি আসলেই প্রশংসার দাবিদার।

সেই জন্য বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানাই। সেই সাথে রাজপথের লড়াকু সৈনিক ও জেলা বিএনপির অভিভাবক সাবেক সাংসদ আলহাজ¦ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন সহ সিনিয়র যুগ্ম-আহবায়ক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, খন্দকার মাসুকুল ইসলাম রাজীব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও জুয়েল আহম্মেদকে নবগঠিত কমিটিতে দায়িত্ব পাওয়া অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

সেই সাথে আগামী দিনে দেশের জনগনের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় আন্দোলন সংগ্রামে তারা অগ্রনীভূমিকা পালন করবে সেই আশা করি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x