20 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

মামলা ভয় দেখিয়ে জিয়ার সৈনিকদের রাজপথ থেকে সরানো যাবে না: জুয়েল রানা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জুয়েল রানা এক বিবৃতিতে বলেন, এই অবৈধ সরকার জিয়া পরিবারকে ভয় পায় তারা জানে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দিলে তাদের পায়ের তলায় মাটি থাকবে না।

আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসতে দিলে আওয়ামীলীগের অস্থিত্ব বিলিন হয়ে যাবে। তাইতো গায়েবি মামলা দিয়ে দেশ নায়ক তারেক রহমান ও তার পরিবারকে দেশে আসতে বাধা সৃষ্টি করছে।

শুধু তাই নয় আগামী ১০ ডিসেম্বর ঢাকার বিভাগীয় সমাবেশে জনবিপ্লব ঘটবে যেটা অবৈধ সরকারের সামাল দেয়ার ক্ষমতা নেই। তাই জিয়ার সৈনিকদের মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা করছে। আমি নিজেও সেই মামলার আসামী।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নেতৃত্বে এ দেশের লাখ কোটি জনতা পাকবাহিনীর বিরুদ্ধে রনাঙ্গনে যুদ্ধ করেছিলো। ৭৫ সালের ৭ই নভেম্বর সিপাহী জনতার মিলিত আন্দোলনে জিয়াউর রহমানকে মুক্ত করে ছিলো। কোন বাধাঁ বা ক্ষমতাই সেই দিন বাঙ্গালী জাতিকে আটকে রাখতে পারেনি। আমাদের বিরুদ্ধে যত গায়েবি মামলা দেয়া হউক না কেন আগামী ১০ ডিসেম্বর জিয়ার সৈনিকদের ধরে রাখতে পারবে না।

মনে রাখবা আমাদের উপর যত অন্যায় ও নির্যাতন করবে আমরা ততই শক্তিশালী হয়ে তোমাদের প্রতিরোধ করবো। এদেশের লাখ জনতার বিপ্লবের মাধ্যমে আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ইনশাল্লাহ। সেই সাথে আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে। আর আমরা পাবো আমাদের গণতান্ত্রিক অধিকার। সেই দিন তোমরা পালাবার পথ খোজে পাবে না। মামলা দিয়েছো মামলা আরও দেও জিয়ার সৈনিকরা গ্রেফতার আতংকে রাজপথ ছেড়ে কখনই পিছ পা হবে না।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x