1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

রূপগঞ্জে আবাসন প্রকল্পের সীমানা প্রাচীর উচ্ছেদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৫৪ Time View
rupganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অবশেষে রাজউক কর্তৃক নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রাজউকের অনুমোদনকৃত আশালয় আবাসন প্রকল্পের বিরোধী দৃস্কৃতকারীদের অবৈধভাবে নির্মাণ করা সীমানা প্রাচীর উচ্ছেদ করা হয়েছে। ৩০ নভেম্বর বুধবার রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজিনা সারোয়ারের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

এসময় বিপুল সংখ্যাক পুলিশ, আনসার ও আশালয় আবাসন প্রকল্পের প্লট মালিক সমিতির সভাপতি ব্যারিষ্টার ওমর ফারুক, সাধারণ সম্পাদক নাসিম ইকবাল, সহ-সভাপতি গোলাম হাবিব,  আমিনুর রশিদ, মেজর জেনারেল (অবঃ) মোস্তাফিজুর রহমান, ক্যাপ্টেন (অবঃ) শামস, ওবায়দুল মজিদ জুয়েল মাষ্টার উপস্থিত ছিলেন।

২০২০ সালের ২৪ জুন দুস্কৃতকারীরা অবৈধ ও জোরপূর্বক আশালয় আবাসন প্রকল্পের প্রধান গেইট ও চলাচলের রাস্তা সীমানা প্রাচীর নির্মাণে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। তাতে আশালয় আবাসন প্রকল্পের মালিক, প্লট মালিক ও এলাকাবাসীর মধ্যে অসন্তুষ দেখা দেয়।

আশালয় আবাসন প্রকল্প কৌশলে দখলে নেয়ার উদ্দেশ্যে প্রভাবশালীদের যোগসাজসে দুস্কৃতকারীরা সীমানা প্রাচীর নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বলে আবাসন প্রকল্পের প্লট মালিক সমিতির নেতৃবৃন্দ দাবি করেন।  পরে আবাসন প্রকল্পের প্লট মালিক সমিতি দুস্কৃতকারীদের নির্মাণ করা সীমানা প্রাচীর উচ্ছেদের আবেদন করলে রাজউক এ উচ্ছেদ অভিযান চালায়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL