1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানায় বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১২৬ Time View
siddirganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: পুলিশকে উদ্দেশ্য করে ককটেল নিক্ষেপ করার অভিযোগে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে থানায় মামলা দায়ের করা হয়েছে। এসময় আত্মরক্ষায় পুলিশও ১১ রাউন্ড গুলি ছুড়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ সিআইখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলো সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক আহবায়ক আ. হাই রাজু (৫৫), সাবেক সাধারন সম্পাদক এমএ হালিম জুয়েল ৬০), সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্ত(৫৫), সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম-আহবায়ক)টিএইচ তোফা (৫১), তৈয়ব আলী (৫১), ৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহ আলম (৫০), সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন (২), ডিএইচ বাবুল (৪৮),

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর (৩৬), আতিক ওরফে টেম্পু আতিক (৪২), নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ- সভাপতি সাগর প্রধান (৪৫), সেচ্ছাসেক দলের সভাপতি ডালিম প্রধান (৫২),৮নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মো. কামাল আহমেদ (৫২), সাংগঠনিক সম্পাদক, ০৮নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুম প্রধান (৫০), ০৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামছুদ্দিন শেখ (৫০),  রতন (৩৫), জাকির হোসেন (৩৫), শামিম (৩৭), নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জুয়েল রানা (২৮), সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন (৪৮), সেচ্ছাসেবক দল নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি ও চেয়ারম্যান জেড ফোর্স শাহ আলম মাস্টার (৫০), ২১। মাহবুবুর রহমান।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ৪টি অবিস্ফোরিত ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের আলামত উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় বিএনপির কোন নেতাকর্মীরা যুক্ত ছিল তা এখনো পুলিশ নিশ্চিত করেনি।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মশিউর রহমান জানান, আগামী ১০ ডিসেম্বর বিএনপির কিছু লোক ঢাকা—চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশের শিমরাইল মোড়ে অবরোধ করবে এবং সেখানে বাঁধা দিলে ককটেল বিষ্ফোরণ করা হবে আর সেই ককটেলের একটি অংশ সিআইখোলা এলাকায় ভাগাভাগি করা হচ্ছিল এমন গোপন সংবাদ ভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পুলিশের উপর ককটেল নিক্ষেপ করে। এসময় পুলিশ আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে অভিযুক্তরা সবাই পালিয়ে যায়।

তিনি আরও জানান, এই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপ—পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন আহত হয়েছেন। পুলিশ আত্মরক্ষায় ১১ রাউন্ড গুলি ছুড়লে অভিযুক্তরা সবাই পালিয়ে যান।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL