1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সোনারগাঁয়ে পারিবারিক কলহের জের ধরে শিশুকে হত্যা চেষ্টা!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৭৭ Time View
hotha chasta

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া বৈদ্যেপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালিয়ে আবু তালহা নামে ৯ বছরের এক শিশুকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে মোঃ রফিক তার ছোট ভাইয়ের বউয়ের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে ছোটভাই হাসানের স্ত্রী আফরুজা প্রায় সময় আমার স্ত্রী ও সন্তানকে মারধর ও ভয়ভীতি প্রদান করে আসছে। এর সুত্র ধরে অদ্য ২৮ নভেম্বর সকা ১০টায় ১ ও ২নং বিবাদী পরস্পর যোগসাজেসে লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে বেআইনীভাবে জনতাবদ্ধ হয়ে আমার বাড়ির সীমানায় প্রবেশ করে দরজা-জানালঅ ও পন্যসামগ্রী ভাংচুর ও লুটপাট করে ক্ষতিসাধন করে যার ক্ষতির মুল্য প্রায় ১০ হাজার টাকা।

বিবাদীরা আমার ঘরে প্রবেশ করে আমার ৯ বছরের শিশু সন্তান মো.আবু তালহাকে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে লীলাফুলা জখম করে। এ সময় ২নং বিবাদী আমার ছেলের দুই হাত ধরে রেখে তার সহযোগিতায় ১ নং বিবাদী আমার ছেলেকে হত্যার উদেশ্যে দেয়ালের সাথে মাথায় আঘাত করে গুরুতর জখম করে।

এ সময় বিবাদীদ্বয় আমার ঘরে আলমারিতে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায় এবং স্থান ত্যাগের পুর্বে আমাদেরকে ভয়ভীতি ও প্রাননাশের হুমকী প্রদান করে। পওে স্থানীয়দেও সহযোগিতায় আমার শিশু পুত্রকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য সেখানে কর্মরত চিকিৎসকগণ আমার ছেলেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL