1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষার্থীদেরকে সৎ, চরিত্রবান ও দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানালেন ধর্মমন্ত্রী ইসলামপুরে ধর্মমন্ত্রীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জে কুষ্ঠ বিষয়ক আলোচনা সভা এ যেন সাখাওয়াতের রাজনীতিতে ভড়াডুবি ধর্ম মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ‘পিস্তল’সহ আটক দুই বক্তাবলী লক্ষীনগরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনায় আটক ১ ইসলামপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক  জামালপুরে পানিবন্দি ১০ হাজার মানুষ, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সাব্বির আলম হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহন সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

বন্দরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মা ও ছেলেকে পিটিয়ে আহত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ বন্দরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন দলবল নিয়ে হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় রবিউল হাসান(৩৫ ), কাজী কানিজ ফতেমা(৫৫) আহত হন।

এ সময় ৯৯৯ নাম্বারে ফোন করলে পুলিশ ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্যকমপেলেয়ে পাঠায় এবং মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, বন্দর ছালেহনগড় এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে আল-আমিন এলাকায় মাদক ব্যবসা করে উঠতি বয়সের তরুণ ও যুবকদের বিপথগামী করছে। শুধু তাই নয় মাদক ব্যবসার প্রসার করতে তরুণ ও যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে।

আহত রবিউল হাসান বলেন, মাদক ব্যবসায়ী আল-আমিন প্রতিনিয়ত আমার বাড়ির সামনে ফেরি করে মাদক ব্যবসা করে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয় কাউন্সিলর শাহীন মিয়ার সাথে আলাপ করে বন্দর থানায় লিখিত ভাবে একটি তালিকা দেই। পরে বিষয়টি মাদক ব্যবসায়ীরা জানতে পেরে মাদক কারবারিরা সংঘবদ্ধ চক্র অতর্কিত ভাবে ধারালো অ¯্র নিয়ে আমার উপর হামলা চালায় এবং আমাকে রক্তাত জখম করে এসময় আমার মা কাজী কানিজ ফতেমা এগিয়ে আসলে তারা আমার মার উপর হামলা চালায় এবং কিল ঘুষি মারতে থাকে।

আমি উপায় না পেয়ে ৯৯৯ নাম্বারে কল করে পুলিশের সহযোগিতা চাই এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এঘটনায় আমার মা বাদি হয়ে আদালতে একটি মামলা দায়ের করেছে।

এব্যপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বক্কর সিদ্দিক বলেন, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নেই মাদক দেশ ও জাতির জন্য অভিশাপ। কোন লিখিত অভিযোগ আমরা পাইনি পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL