1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না:গঞ্জ মহানগর বিএনপির বৃহত অংশের ঈদ পূর্নমিলন অনুষ্ঠিত ইসলামপুর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ অনুষ্ঠিত নাঃগঞ্জ সদরে ভূমিসেবা সপ্তাহ অনুষ্ঠিত ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন অনেকের কিন্তু বোরকার সময়ও এসে গেছে: মামুন হাসান বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার  বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন বন্দর উপজেলা প্রেসক্লাবের কমিটি ঘোষণা, পরিচিতি সভা অনুষ্ঠিত ইসলামপুরে বন্যা কবলিত মানুষের দূর্ভোগ লাঘবে নির্মিত হচ্ছে মুজিবকিল্লা ডিজিটাল স্বাস্থ্য ও ক্ষুদ্র স্বাস্থ্যবীমা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা ওসমান হত্যা মামলার সাজা প্রাপ্ত প্রধান আসামী আবুল হোসেন র‌্যাবের জালে

বন্দরে মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টায় আটক ২

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৩৯ Time View
jokhom
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দর উপজেলার জাহের হোসেন নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে।

গতকাল শুক্রবার রাতে উপজেলা ধামগড় ইউনিয়নের কাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যক্তির স্ত্রী নাসরিন বেগম বাদি হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে কাজিপাড়া গ্রামের এনায়েত আলীর ছেলে নান্নু মিয়া, একই এলাকার হামজার ছেলে আনোয়ার হোসেন নামের দুই জনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের শনিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উজেলার ধামগড় ইউনিয়নের কাজিপাড়া গ্রামের নায়েত আলীর ছেলে নান্নু মিয়া, একই এলাকার হামজার ছেলে আনোয়ার হোসেন এর সাথে জাহের আলীর ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে র্দীঘদিন ধরে বিরোধ চলচ্ছে। এর জের ধরে শুক্রবার রাতে জাহের হোসেন মাছের খামারে যাওয়ার পথে পূর্বপরিকল্পিত ভাবে কাজিপাড়া গ্রামের নান্নু মিয়ার নেতৃত্বে আনোয়ার হোসেন, নাঈম, বিজয়, তাইজুল ইসলামসহ ৮/৯ জনের একটি দল দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে জাহের হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক যখম করে হত্যার চেষ্টা করে। এসময় জাহের হোসেন এর ডাক চিৎকারে আশপাশে লোক এগিয়ে আসলে হামলা কারিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় জাহেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জাহের স্ত্রী নাসরিন বেগম বলেন, আগেও আমার স্বামীকে তারা হত্যার চেষ্ঠা করেছে। এর জের ধরেই আবারও আমার স্বামীকে হত্যার উদ্দ্যেশে কুপিয়েছে। বর্তমানে আমার স্বামীর অবস্থা ভালো না।

প্রতিপক্ষ নান্নু মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, হামলার ঘটনা দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলচ্ছে

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL