1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

বর্তমান সরকারের দুঃশাসনের অতিষ্ঠ দেশের সাধারণ মানুষ: সাগর প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৮ Time View
sagor prodhan

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ গ্ৰেফতার নেতৃবৃন্দের মুক্তি ও বিএনপি নেতা মকবুল হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ সফল করার উদ্দেশ্যে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধানের নেতৃত্বে যুবদল নেতাকর্মীরা সমাবেশ স্থলে যোগদান করেন।

মঙ্গলবার ( ১৩ ডিসেম্বর ) বিকেল তিনটায় মিশনপাড়া মোড়ে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

এর আগে মহানগর যুবদলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে খানপুর হাসপাতাল সংলগ্ন এলাকায় জড়ো হতে শুরু করেন। পরে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধানের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সমাবেশ স্থলে উপস্থিত হন।

এ সময়ে সাগর প্রধান তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের দুঃশাসনের অতিষ্ঠ দেশের সাধারণ মানুষ। চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন ঊর্ধ্বগতি মানুষের জীবনকে দুর্বিষহ  করে তুলেছে। আর এসব কিছুর মূলে রয়েছে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী-এমপিদের দুর্নীতি। দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে আওয়ামী লীগের মন্ত্রী এমপিরা। আর এসব কিছু থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে ঘোরানোর জন্য বিএনপির নেতা কর্মীদের উপর মামলা হামলা নির্যাতন চালিয়ে যাচ্ছে।

সরকারের দুঃশাসন আর আওয়ামী লীগের এমপি মন্ত্রীদের সীমাহীন দুর্নীতির প্রতিবাদে বিএনপি সারাদেশে দশটি বিভাগীয় সমাবেশের আয়োজন করে যার শেষটি ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। এই বিভাগীয় সমাবেশ বিএনপির পল্টন কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু সরকার পল্টনে বিএনপির।

সমাবেশের অনুমতি দেয়নি। ঢাকা বিভাগীয় সমাবেশ বানচাল করতে পল্টন কার্যালয়ে হামলা চালিয়েছে  সরকারের পেটুয়া পুলিশ বাহিনী।

তিনি আরও বলেন, বিএনপির মহাসচিব সহ গ্রেপ্তার সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি। সেই সাথে দেশব্যাপী বিএনপি নেতা কর্মীদের নামে দায়ের করা মিথ্যা ও গায়েবী মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি‌ অন্যথায় যদি কোন পরিস্থিতির সৃষ্টি হয় তবে এর দায় সরকারকেই নিতে হবে।

এসময়ে আরও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল আলম মুসা, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আশরাফুল হক তান্না, মহানগর যুব দলনেতা জাকির হোসেন, হুমায়ুন কবির, মোহাম্মদ রুবেল, দুলাল হোসেন, রেদওয়ান হোসেন, মোহাম্মদ রাজু, মোঃ হারুনুর রশিদ, মোঃ শামীম হোসেন, মোহাম্মদ রিজন প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL