22 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

বন্দরে যুবলীগ নেতা সুমন ও সাংবাদিক শাহিনের উদ্যোগে কম্বল বিতরন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:“ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই প্রতিপাদ্য বিষয়কে মনে প্রানে বিশ^াস করে মানুষের কল্যাণে শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে হাত বাড়িয়ে দিলেন নারায়নগঞ্জ বন্দর ২০ নং ওয়ার্ডের যুবলীগ নেতা সুমন ও বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এস এম শাহিন আহমেদ ।

যুবলীগ নেতা সুমন ও সাংবাদিক শাহিনের সার্বিক তত্ত্বাবধানে ও সহযোগিতায় ২০ নং ওয়ার্ডের প্রায় দুই শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয় । সোমবার ২৩ জানুয়ারি বিকেলে ওয়ার্ডের উত্তর বেপারীপাড়া এলাকাযয় মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সম্মানিত মেহমান হিসাবে উপস্থিত ছিলেন শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব নুরুল হোসেন ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ দ্বীন ইসলাম, হাজী আঃ কুদ্দুস, ব্যবসাযী মোঃ সজিব ,মোহাম্মদ আরিফ , মোঃ আব্দুল খালেক, মোঃ রমজান ,মোহম্মদ হাসান, মোঃ রফিকুল ইসলাম চান্দু, মোহাম্মদ মারুফ ইসলাম, মোঃ সোহেল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এ সময় শীতবস্ত্র বিতরণের উদ্যোক্তা যুবলীগ নেতা মোঃ সুমন ও সাংবাদিক শাহীন বলেন, মানব সেবা একটি মত গুণ, যারা মানুষকে ভালবাসে তাদেরকে আল্লাহ ভালবাসে। আমরা আমাদের নিজেদের সাধ্যমত যতটুকু পেরেছি অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা নিজেদেরকে গর্বিত মনে করছি। আমরা যেন সবসময় মানুষকে সেবা করতে পারি এজন্য সকলের দোয়া কামনা করছি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x