22 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক সাহেদের জামিন নামঞ্জুর করায় সাইদুজ্জামান শহীদের নিন্দা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নাশকতার মামলায় মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক সাহেদ আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর যুবদল।

শুক্রবার (১৩ জানুয়ারী) এক বিবৃতিতে মহানগর যুবদলের নেতা সাইদুজ্জামান শহীদ এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ করেন, মিথ্যা মামলা ও হামলা দিয়ে নেতাকর্মীদের কারাগারে পাঠিয়ে অবৈধ সরকারের পতন ঠেকানো যাবে না। বিএনপির সভা সমাবেশে যেভাবে জনবিপ্লব ঘটছে, তাতে অবৈধ সরকার বুঝে গেছে তাদের পতন সুনিশ্চিত। তাই তো রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো বৃথা চেষ্টা করছে।

আমি মহানগর যুবদলের পক্ষ থেকে সাহেদ আহমেদেসহ সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি। অন্যথায় জনগনকে সাথে নিয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই অবৈধ সরকারকে হটিয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ারসহ সকল রাজবন্দীদের মুক্ত করা হবে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সদর মডেল থানার নাশরতার পৃথক পৃথক দুই মামলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদসহ ৫ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ( ১২ জনুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ জগলুল হোসেনের আদালতে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন শেষ হওয়ায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ১৪জনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং বাকী ৫জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x