21 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

সিদ্ধিরগঞ্জে বিএনপির দুই নেতা গ্রেফতার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার দুই বিএনপির সক্রিয় সদস্যদের গ্রেফতার করেছেন পুলিশ। তাদের বিরুদ্ধে কিশোরগ্যাংসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। গতকাল বিকেলে তাদের আটক করা হয়।

এলাকাবাসী ও পুলিশসুত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী এলাকার রুহুল আমিনের ছেলে সাগর মিয়া, মিজমিজি বাতান পাড়া এলাকার মৃত বারেক মেম্বারের ছেলে আলতাফ হোসেন এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি, সন্ত্রাসী, কিশোরগ্যাং, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে। তাদের অত্যাচারে দিশেহারা হয়ে পড়েছেন এলাকাবাসীরা।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজুর ছোট ভাই আলতাফ হোসেন দীর্ঘদিন পুলিশের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে থাকলেও কয়েক মাস যাবৎ এলাকায় এসে পূর্বের ন্যায় বিভিন্ন অপকর্ম চালাচেছন।

করিম মিয়া নামে কদমতলী এলাকার এক বাসিন্দা জানান, আলতাফ হোসেন ও সাগর মিয়া এলাকার উঠতি বয়সের ছেলেদের নিয়ে একটি কিশোরগ্যাং বাহিনী তৈরী করেছেন। এই বাহিনীর মাধ্যমে তারা এলাকায় বিভিন্ন অপকর্ম চালাচেছন। আমরা সাধারণ মানুষ তাদের ভয়ে মুখ খুলতে সাহস পাই না।

মিজমিজি বাতান পাড়ার বাসিন্দা সালেহা আক্তার জানান, বিএনপির আমলে আলতাফ হোসেন ও তার বাহিনীর সদস্যদের অত্যাচারে আমরা অতিষ্ঠ ছিলাম। বেশ কিছুদিন এলাকা থেকে পালিয়ে থাকলেও ফের এলাকায় এসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন আলতাফ ও সাগর বাহিনীর সদস্যরা।

আলী মোরতোজা নামে মিজমিজি এলাকার বাসিন্দা জানান, নিরীহ মানুষের জমিতে সাইনবোর্ড দিয়ে জমি দখল করাই হলো তাদের মূল ব্যবসা। জমি দখল করে মূল মালিকের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করা, ভয়ভীতি প্রদর্শন, হামলা করে এলাকায় আতংক সৃষ্টি করে বীরদর্পে এলাকায় দাবরিয়ে বেড়াচ্ছেন তারা।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, কিশোরগ্যাং, ভুমিদস্যুতাসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্ট থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x