22 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে সেন্টুর উদ্যোগে সদর থানা যুবদলের কেক কাটার আয়োজন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার( ২০ জানুয়ারি ) মহানগর যুবদল সাবেক সহ সাধারণ সম্পাদক  জাকির হোসেন সেন্টুর সভাপতিত্বে এই আয়োজন করা হয়।

এসময়ে ছোট ছোট কমলমতি শিশুদের নিয়ে এই দিনটিতে মিলাদ মাহফিল ও নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে  জন্মদিন পালন করেন নারায়ণগঞ্জ সদর থানা যুবদল। সেই সাথে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি’আরও উপস্থিত ছিলেন- যুবদল নেতা মো:পারভেজ আলম,ইব্রাহিম শেখ,আনিছুল ইসলাম টিটু,মো:মিঠু,মোতালি হোসেন,মাহবুব আলম সুমন,জহিরুল ইসলাম সিকু,শেখ মাইনুদ্দিন, নাইম মেরাজ,কবির খান,শামীম,মো:শফিক,  ইমন,পারভেজ, রুবেল, মো:ফরিদ, ওমর ফারুক, মো: কালাম,মো:নাজমুল হোসেন,রনি,সোহেল, ডালিম, অনিক,ছোয়াদ,মাসুদ,রাব্বী, ফাহাদ,মামুন,আবুল কালাম প্রমুখ।

উল্লেখ,প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের (বীর-উত্তম) ৮৭তম জন্মবার্ষিকী,১৯৩৬ সালের ১৯ জানুয়ারি বগুড়া জেলার গাবতলীতে জন্মগ্রহণ করেন তিনি। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠা করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x