1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

স্টিকারযুক্ত নামধারী সাংবাদিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনে প্রশাসনকে ৭২ ঘন্টার আল্টিমেটাম

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ Time View
aouto

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শহর ও শহরতরীতে ভূয়া নামধারী সাংবাদিকের স্টিকারযুক্ত অটো-মিশুক গাড়ি বন্ধ ও ভূয়া সাংবাদিকদের গ্রেফতারের দাবীতে প্রশাসনকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে ব্যাটারিচালিত ইজিবাইক মিশুক মালিক ও শ্রমিকেরা।

শনিবার (৭ জানুয়ারী) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তারা এ আল্টিমেটাম দেন।

নারায়ণগঞ্জ শহরে কিছু নামধারী সাংবাদিকদের ভূয়া স্টিকার ব্যতীত ইজিবাইক মিশুক রেকার বিলের নামে আটকের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ ৫-৬ মাস যাবৎ কিছু ব্যাটারিচালিত ইজিবাইক ও মিশুক নামধারী সাংবাদিকের স্টিকার ও প্রশাসনের পরিচয় দিয়ে শহরে ঘুরে বেড়াচ্ছে। কিছু অর্থলোভী নামধারী সাংবাদিকদের কারণে আমরা যারা অটো রিক্সার ব্যবসা করি ও গাড়ি চালাই তারা সুন্দরভাবে গাড়িগুলো পরিচালনা করতে পারছি না। তারা এককালিন ১৫শ ও দুই হাজার টাকা করে স্টিকার বিক্রি করতেছে। আবার প্রতি সপ্তাহে গাড়ির চালকদের কাছ থেকে ৪০০ টাকা হারে আদায় করছে। এই গাড়িগুলো রাস্তায় চললে প্রশাসন দেখে না ও তাদের চোখে পড়ে না। তারা যেন কাঠের চশমা পড়ে ডিউটিতে ব্যস্ত থাকেন।

তারা আরও বলেন, আমরা যারা স্টিকারবিহীন গাড়ি চালাই আমাদের আটক করা হয় উক্ত অর্থলোভী নামধারী সাংবাদিকের কিছু পালিত বাহিনী দিয়ে। যেন আমরা সে সকল নামধারী সাংবাদিকদের কাছ থেকে ষ্টিকার সংগ্রহ করতে বাধ্য হই।। আমাদের আটক করে ডাম্পিংয়ে নিয়ে ৪-৫ ঘন্টা আটকে রেখে ১-২ হাজার টাকা জরিমানা করে মুক্তি দেয়া হয়। আমরা যারা শহরে গাড়ি প্রবেশ করি আমাদের গাড়ি অবৈধ হয়ে যায় আর যারা ভুয়া স্টিকার টোকেনের মাধ্যমে শহরে প্রবেশ করে তাদের বৈধ হয়ে যায়। এটা কেমন দেশ ও কেমন আইন?

প্রশাসনকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, আমাদের সংগ্রাম এখানে শেষ নয়। আপনারা যদি এই ভুয়া স্টিকারগুলো বন্ধ না করেন ও আমাদের যদি নারায়ণগঞ্জ শহরে প্রবেশ করতে না দেন আমরা নারায়ণগঞ্জ শহরের আনাচে কানাচে যতো অটো মালিক শ্রমিক আছে সবাইকে নিয়ে জোরালো আন্দোলনের ঘোষনা দিবো। আল্টিমেটাম দিলাম ৭২ ঘন্টার মধ্যে আপনারা আইনের মাধ্যমে ভুয়া সাংবাদিকের স্টিকারকে বন্ধ ও তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন অটো মালিক মো. মামুন, অটো চালক নূর আলম, নূর শাহাজান, নূর মোহাম্মদ, নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন সহ শত শত অটো মালিক ও শ্রমিকেরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL