1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

জানুয়ারীতে বন্দর থানায় হত্যাসহ মামলা ৪৩টি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪২ Time View
mamla

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে নতুন বছরের প্রথম মাসে উপজেলার বিভিন্ন এলাকায় একাধিক হত্যাকান্ডসহ ডাকাতি চুরি ও ছিনতাইয়ের ঘটনা আংশকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে। এমনটাই জানিয়েছে বন্দরের সচেতন মহল। গত জানুয়ারী মাসে বন্দরে আইন শৃঙ্খলার অবনতি হলেও বিগত বৎসরের তুলনায় কিছুটা উন্নতি হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

বন্দরে মাদকের ভয়াবহতা মারত্মক আকার ধারন করছে। যদিও এ মাসে তুলনামূলক বেশি মাদক বিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। তবুও বিভিন্ন এলাকায় মাদকের অভয়ারন্যে আতংকে রয়েছে বন্দরবাসী।

থানার তথ্য সূত্রে জানা গেছে, গত জানুয়ারী মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা দায়ের হয়েছে মোট ৪৩টি। এর মধ্যে হত্যা মামলা ১টি, ডাকাতি ২টি, চুরি ৫টি, ধর্ষন ১টি, মাদক মামলা ২১টি, যৌতুক ২টিসহ  অন্যান্য মামলা হয়েছে আরো ১১টি। এ ছাড়াও এ মাসে বন্দরে জি আর মামলা মূলে ৪০ ও সি আর মামলা মূলে ৩০ জন এবং সাঁজাপ্রাপ্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর ছিদ্দিক জানান, এ মাসে বন্দরে সার্বিক আইন শৃঙ্খলা ভালো ছিল। তবে বন্দরে বেশ কিছু এলাকায় মাদক ব্যবসা বেড়েছে। তবে মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতিতে অটল রয়েছি। কোন ভাবেই মাদকদ্রব্য ব্যবসায়ী বা এতে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। সাংবাদিকরাও আমাদের অনেক সহয়তা করছেন। মাদক নিয়ন্ত্রনসহ সকল অন্যায়ের বিরুদ্ধে সামাজিক সহযোগিতা চাই।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL