1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

ষড়যন্ত্রর মাধ্যমেই বঙ্গবন্ধুকে হত্যা করেছে এই আওয়ামীলীগ: মুকুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ২১০ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির উদ্যোগে  পদযাত্রা কর্মসূচি পালন করেন মহানগর বিএনপি।

শনিবার (৪ মার্চ) বিকেল ৩ টায় নগরীর মন্ডলপাড়া এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

মহানগর বিএনপির সদস্য হাজী ফারুক হোসেনের সভাপতিত্বে ও আওলাদ হোসেনের সঞ্চালনায় এই পদযাত্রা কর্মসূািচতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন,

মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড. জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক আলহাজ্ব নুরউদ্দিন আহমেদ, এমএইচ মামুন।

এসময়ে আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপি নেতা এ্যাড. আব্দুল হামিদ ভাষানী, নুরুল হক চৌধুরী দিপু, সরকার আলম, হান্নান সরকার, ফারুক চৌধুরী, পনির ভূইয়া, মোস্তাক আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা ফরিদ আহম্মেদ, হাবিব মেম্বার, মহানগর শ্রমিক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, সাবেক সদস্য সচিব আলী আজগর, জেলা যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক দেলোয়ার শাহ, জেলা মৎসজীবি দলের সদস্য সচিব আমিনুর ইসলাম।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেন, আওয়ামীলীগ জন্ম থেকেই ষড়যন্ত্র করে আসছে এই বাংলাদেশে। এই ষড়যন্ত্রর মাধ্যমেই বঙ্গবন্ধুকে হত্যা করেছে এই আওয়ামীলীগ। তাহলে বুঝতেই পারছেন বাংলাদেশের মানুষের উপর ষড়যন্ত্র করে কিভাবে নির্যাতন করছে এই আওয়ামীলীগ। বিএনপির যারা আন্দোলন সংগ্রামে গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করতো তাদেরকে এই আওয়ামীলীগ সরকার গুম ও হত্যা করেছে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে আজকে সাধারণ মানুষ পরিবার পরিজন নিয়ে হিমশীম খাচ্ছে। আর বর্তমান সরকারের মন্ত্রী ও এমপিরা লুটপাট করে বিদেশে অর্থ পাচার করছে। এখন সমস্ত বাংলাদেশ অর্থনৈতিক সঙ্কটে পরেছে।

তিনি আরও বলেন, আমাদের শন্তিপুর্ন কর্মসূচি তাদের এজেন্টরা জালাও পোড়াও করে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা করে হয়রানী করছে। যাতে করে বিএনপি সাংগঠনিক ভাবে দুর্বল হয়ে যায়। কিন্তু বিএনপি নেতাদের উপর যতই অন্যায় অত্যাচার ভারছে, ততই সাংগঠনিক ভাবে আমরা শক্তিশালী হচ্ছি। জনগণ জেগেছে, বিএনপিও জেগেছে এই সরকারের পতন না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবে না।

প্রধানবক্তা হিসেবে আব্দুস সবুর খান সেন্টু বলেন, জনগনের একটাই দাবি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে। আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো। আমরা জনগনের গণতান্ত্রিক অধিকার উদ্ধার না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবো না।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা পদযাত্রার মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এর আগে সদর থানার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা মিছিল নিয়ে কর্মসূচি স্থলে যোগদান করেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সদস্য এ্যাড. বিল্লাল হোসেন, মনোয়ার হোসেন শোখন, এ্যাড. আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুল ইসলাম মিঠু, এ্যাড. শরীফুল ইসলাম শিপলু,

মহানগর বিএনপির সাবেক  সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, মহানগর বিএনপি নেতা সারোয়ার মুজাহিদ মুকুল, কাউছার আহম্মেদ, আবুল কালাম আজাদ, মোস্তাফিজুর রহমান পাবেল, সুলতান আহম্মেদ, জজ মিয়া, আল-মামুন, শহীদ মেম্বার, সাফী, বাবুল হোসেন, স্বপন মেম্বার, মনির মেম্বার, বিক্টর মৃধা, রাশেল আলি, আলম, মধু, জাহাঙ্গীর, মনির হোসেন, জুলাহাস, তুষার, শহীদ হাসান সহ সদর থানা বিএনপির আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL