1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

শ্রমিক জাগরণ মঞ্চ’র উদ্যোগে না’গঞ্জ প্রেস ক্লাব প্রাঙ্গনে সর্বস্তরের শ্রমিকদের সমাবেশ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১৩৬ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ‘শ্রমিক জাগরণ মঞ্চ” নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে সর্বস্তরের শ্রমিকদের ঈদের ১০দিন পূর্বে পূর্ণ বোনাস ও বেতন পরিশোধের দাবীতে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

শুক্রবার (৭ এপ্রিল) বিকাল ৩ টা ৩০ মিনিট ঘটিকার সময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব প্রাঙ্গনে সর্বস্তরের শ্রমিক নেতৃবৃন্দের অংশগ্রহনে এ শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন শ্রমিকদের অধিকার আদায়ে বলিষ্ট কন্ঠস্বর জননেতা জাহাঙ্গীর আলম গোলক, সংহতি জানিয়ে বক্তব্য প্রদান করেন, নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক দি ডেইলি পোষ্ট এর জেলা প্রতিনিধি সাংবাদিক আল মামুন খাঁন।

বিশিষ্ট শ্রমিক নেতা মোর্শেদ আলম এর সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন, শ্রমিক জাগরণ মঞ্চের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, গার্মেন্টস জাগরণ মঞ্চের শহর শাখার সভাপতি শাহানাজ আক্তার, বিনা, কেয়া, শিল্পী, সীমা আক্তার, আঃ সবুর, আবুল বাশার প্রমুখ।


নেতৃবৃন্দ বলেন, আজ ১৫ রোজা অতিবাহিত হচ্ছে, দৈনন্দিন জিনিস পত্রের দাম ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে।এই দ্রব মূল্য বৃদ্ধির বাজারে দ্রব্য মূল্যে যে আগুন সেই আগুন বঙ্গমার্কেট পুড়ে ছাই। দূর্নীতি বাজ সরকার ১৪ বছর ধরে ক্ষমতা দখল করে আছে আর ১৪ বছর ধরে বিরোধী দল বিএনপি তাদের সাথে আপোষ করে চলছে।আর কতদিন আপোষ করবে জনগণ । সংগ্রাম করেছে বাম ও ধর্মীয় রাজনৈতিক দলগুলো তাদের নৈতিকতা প্রশ্নবৃদ্ধ হয়ে দল ভেঙে গিয়ে দিশেহারা রাজনীতি শুরু করেছে। রাজনৈতিক দেউলিয়াত্ব প্রকাশ পাচ্ছে।

এমন অবস্থায় যে সকল গার্মেন্টস শ্রমিকরা এবার ঈদের আগে বেতন বোনাস পাবে না তাদের আন্দোলন ফেইজ করবে ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ, কল কারখানা পরিদর্শন অধিদপ্তরসহ প্রশাসন। তাই ঈদের ১০ দিন পূর্বে শ্রমিকের বেতন বোনাস দিয়ে দেওয়ার জন্য ব্যবস্থা নিতে বলেছেন শ্রম প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান। আমরা আশা করি গার্মেন্টস সহ সকল কল কারখানা প্রতিষ্ঠান সমূহের মালিক শ্রমিকদের বেতন বোনাস ঈদের পূর্বে দিয়ে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করবে। নয়তো ঈদের আনন্দ থেকে এবারও ঈদ করতে পারবে না। তাই শ্রমিক জাগরণ মঞ্চ শ্রমিক ও গরীব মেহনতি মানুষের স্বার্থে শ্রমিকদের জন্য বেতন বোনাস দেওয়ার ব্যবস্থা গ্রহণ করার জন্য আহ্বান জানান নেতৃবৃন্দরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL